প্রিমিয়ার ব্যাংকের নববর্ষ উদযাপন

দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড ব্যাংকিং কার্যক্রমের গৌরবময় বিশ বছরে পদার্পণ করে অপার সমৃদ্ধি ও সম্ভাবনার পথে এগিয়ে চলেছে। এরই ধারাবাহিকতায় সেবার দৃপ্ত অঙ্গীকার নিয়ে ব্যাংকের প্রধান কার্যালয়ে ইংরেজি নববর্ষ-২০১৯ উদযাপন করেছে।

প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান ডাঃ এইচ. বি. এম ইকবাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কেটে নববর্ষ উদযাপন করেন। এসময় ব্যাংকের পরিচালক বি এইচ হারুন এম.পি, ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী ও ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এম রেজাউল করিম (এফসিএমএ) সহ ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকগন, উপ ব্যবস্থাপনা পরিচালকগন, প্রধান কার্যালয়ের উর্ধতন কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন শাখার ব্যবস্থাপকগন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ব্যাংকের চেয়ারম্যান ডা. এইচ বি এম ইকবাল, ২০১৮ সালে ব্যাংক অর্জনে সন্তুষ্টি প্রকাশ করেন এবং ব্যাংকারদের কর্মদক্ষতা বৃদ্ধি এবং গ্রাহকের প্রতি সর্বোত্তম সেবা প্রদানের আহবান জানান। তিনি সংশ্লিষ্ট সকলের প্রতি সর্বোচ্চ প্রচেষ্টার মাধ্যমে ভবিষ্যতে ব্যাংকের আরও ভাল ফলাফলের অনুরোধ জানান। তিনি বিগত বছরে লক্ষমাত্রার চেয়ে বেশি পরিচালন মুনাফা করায় সবাইকে অভিনন্দন জানান।