নতুন মন্ত্রীদের নিয়ে টুঙ্গিপাড়া সফর ‍বুধবার

অনলাইনঃ
নতুন দায়িত্ব পাওয়া মন্ত্রীদের নিয়ে আগামী আজ বুধবার বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাতে টুঙ্গিপাড়া যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর একান্ত সচিব-১ কাজী নিশাত রসুল স্বাক্ষরিত এক ফ্যাক্স বার্তায় গোপালগঞ্জ জেলা প্রশাসক সরকার মোখলেচুর রহমানকে এ কথা জানিয়েছেন।

ফ্যাক্স বার্তায় জানানো হয়েছে, আগামী বুধবার সকাল ৯টা ৫০ মিনিটে শেখ হাসিনা গণভবন থেকে তেজগাঁও বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা শুরু করার কথা রয়েছে।

সকাল ১০টায় তিনি হেলিকপ্টারযোগে গোপালগঞ্জের টুঙ্গি পাড়ার উদ্দেশ্য যাত্রা করবেন বলে জানানো হয়ছে। সকাল ১০টা ৪০ মিনিটে শেখ হাসিনা টুঙ্গিপাড়া পৌঁছে বেলা ১১টায় তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহাপাঠ, দোয়া ও মোনাজাত করে বঙ্গবন্ধুর আত্মার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করবেন। এ সময় সশস্ত্র বাহিনী প্রধানমন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করবেন।

উল্লেখ্য, আজ সোমবার ২৪ মন্ত্রী, ১৯ প্রতিমন্ত্রী ও তিন উপমন্ত্রী শপথ নিয়েছেন। বিকেল ৩টা ৪৬ মিনিটে বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ মন্ত্রীদের শপথবাক্য পাঠ করান। এর আগে প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।
-আরবি

Print Friendly, PDF & Email