‘তক্কে’ জড়ালেন রিয়াজ

বিনোদনঃ
পুরো বাংলাদেশ এখন বিপিএল জোঁয়ারে ভাসছে। পছন্দের দল নিয়ে আলোচনা-সমালোচনার কমতি রাখছেন না ক্রিকেট ভক্তরা। কমতি থাকবেই বা কেন? বিপিএল-এর দল তো কেবল দল নয়, এটি নিজের গৌরবের বিষয়। দলের পক্ষে তর্কে ছাড় দিতে নারাজ সবাই। বাদ যায়নি চলচ্চিত্র পাড়ার তারকারাও। তাই জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ, ক্রিকেটকে সমর্থন করে নিজের দলের ও সকলের জন্য প্রিয় বার্তা নিয়ে হাজির হবেন জিটিভির পর্দায়।

আজ ১ ফেব্রুয়ারি শুক্রবার ঢাকা ডায়নামাইটস ও কুমিল্লা ভিক্টোরিয়ানস-এর খেলা উপক্ষে দুপুর ১টায় জিটিভিতে অনুষ্ঠিতব্য ক্রিকেট নিয়ে জনপ্রিয় টকশো ‘ক্রিকেট তক্ক’-এ অংশগ্রহণ করবেন তিনি। জনপ্রিয় স্ট্যান্ডআপ কমিডিয়ান আবু হেনা রনির সঞ্চালনায় এই টকশোতে আরও উপস্থিত থাকবেন ক্রিকেটার জয়রাজ এবং অভিনেতা সুমন পাটোয়ারি। তারা সবাই এই দুই দলের খেলা নিয়ে বিতর্ক করবেন। এই টকশোটি খেলার দিন দুপুর ১ টায় ও ঐ দিন আবার দুপুর ২.৩০ মিনিটে এবং পরদিন ২ ফেব্রুয়ারি সকাল ৯.৩০ মিনিটে জিটিভিতে পুনঃপ্রচার হবে।

কিন্তু রিয়াজ কেন ক্রিকেট তক্কে জড়ালেন, এ প্রশ্নের উত্তরে রিয়াজ বলেন, “চলচ্চিত্র অভিনেতা হলেও আমার তো নিজের পছন্দের দল আছে। সেই পছন্দের প্রশ্নে কোনো ছাড় নেই। তাছাড়া, আমরা যখন মাঠে খেলা দেখতে যাই বা রাস্তায় চলাচল করি তখন অজান্তেই অনেক সময় গ্যালারী ও আশপাশ অপরিচ্ছন্ন করে ফেলি। পরিচ্ছন্ন বাংলাদেশ আমাদের সবার স্বপ্ন সুতরাং পরিচ্ছন্ন বাংলাদেশ আমাদেরই গড়তে হবে। দেশব্যাপি সারা দেশে ‘ডেটল পরিচ্ছন্ন বাংলাদেশ পাওয়ার্ড বাই হারপিক’ শীর্ষক ক্যাম্পেইনের সাথে যুক্ত হয়ে আমরা সবাই পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ায় অংশ নিতে পারি। পছন্দের দলের পক্ষে যেমন কোনো ছাড় নেই, তেমনি পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার প্রশ্নেও কোনো ছাড় চলবে না”।

-এসএম