ঢাকা রিজেন্সীতে ভালবাসা দিবসের নানান আয়োজন

লাইফস্টাইলঃ
ঢাকা রিজেন্সী হোটেল এন্ড রির্সোট এবারও “ভ্যালেন্টাইনস ডে” উৎযাপন করার জন্য নানান আয়োজন করেছে ।

বিশ্ব ভালোবাসা দিবস এর সবচেয়ে আর্কষনীয় অনুষ্ঠান “রুফটপ রন্ডেভুজ” হবে ঢাকারিজেন্সীর রূফটপ গার্ডেন রেস্টুরেন্ট “গ্রিল অন দ্যা স্কাই লাইন” এ ফর্রুয়ারী ১৪, ২০১৯ সন্ধ্যো ৭:০০ টা থেকে রাত ১১:০০ টা পর্যন্ত।

এবারের রূফটপ গার্ডেন রেস্টুরেন্ট এর আয়োজটি একটু অন্যরকম।

একটি ডিনার মিউজিকাল অনুষ্ঠানের মাধ্যমে রাতের বুফে খাবারের সাথে সাথে অতিথীরা উপভোগ করতে পারবেন একটি মিনি কনর্সাট।

সাথে আরও থাকবে একজন বেহালা বাদক যিনি অতিথীদেও টেবিলে টেবিলে গিয়ে মিউজিক পরিবেশন করবেন। আর এই আয়োজনে যারা অতিথী হয়ে আসবেন তাদের জন্য থাকবে ভ্যালেন্টাইনস পানীয় আর টেবিলে ফুল আর চকলেট তো আছেই। উপহার হিসেবে ছবি তুলে সেটি ফ্রেমে বাধাই করে দেয়া হবে। আর এ সব কিছুর জন্য লাগবে মাত্র ১০,০০০ টাকা (যুগল)। আরও বিস্তারিত জানতে যোগাযোগ করুন ০১৭১৩৩৩২৬৬৪ এই নম্বরে।

ঢাকা রিজেন্সী-র গ্র্যান্ডডিয়স রেষ্টুরেন্ট-এও চলবে খাবারের নানান সব আয়োজন, ভ্যালেন্টাইস ডের বুফে দুপুরের খাবার মাত্র ৩৪৯০ টাকায় এবং বুফে রাতের খাবার মাত্র ৩৯৯০ টাকায়। এখানেই শেষ না, সারা সন্ধ্যো বাঁশি বাজিয়ে মন ভোলানোর মত আয়োজনও থাকছে এখানে। এ যেন এক অন্য পরিবেশে অন্যভাবে খাবার উপভোগ করা। আর গ্র্যান্ডডিয়স রেষ্টুরেন্ট-এর বুফে খাবারের সাথে একটি কিনলে একটি ফ্রি উপভোগ করার সুযোগটিও থাকছে তবে কিছু বাছাইকৃত ব্যাংক কার্ডের উপর অবশ্যই। আরও বিস্তারিত জানতে যোগাযোগ করুন ০১৭১৩৩৩২৬৬১ এই নম্বরে।

বিশ্ব ভালোবাসা দিবসের বিশেষ রুম প্যাকেজ মাত্র ১৪০০০ টাকায় সাথে থাকছে সকালের বুফে খাবার এবং রাতের বুফে খাবার এর সাথে আরও অনেক কিছু । ঢাকা রিজেন্সী এয়ারপোর্টের খুব কাছে নিকুঞ্জ-২ এ অবস্থিত। বিস্তরিত জানতে যোগাযোগ করুন ০১৭১৩৩৩২৬১১ এই নম্বরে।

-এসএম