প্রিমিয়ার ব্যাংক এবং হাব এর সমঝোতা চুক্তি স্বাক্ষর

অনলাইনঃ
দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড এবং হজ্জ্ব এজেন্সিজ অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (হাব) এর মধ্যে সমঝোতা চুক্তি হয়েছে।

এ চুক্তির ফলে হাব এর আওতায় সারাদেশে যেসব এজেন্সি রয়েছে তারা ব্যাংকের মাধ্যমে হজ্জ্বযাত্রীদের সকল লেনদেন কার্যক্রম সম্পন্ন করবে। কোনও বার্ষিক সদস্য ফি ছাড়াই ব্যাংক হাব সদস্যদের প্রিপেইড হজ কার্ড এবং দ্বৈত মুদ্রা’র ডেবিট / ক্রেডিট কার্ড (ভিসা এবং মাস্টার কার্ড) প্রদান করবে, যার জন্যে তাদের ব্যাংকের সাথে লেনদেন বজায় রাখতে হবে।

এছাড়া, হাব এজেন্টদের সৌদি আরবের যে কোনও ব্যাংকের সাথে ব্যাংক অ্যাকাউন্ট খুলতে পূর্ণ সহযোগিতা দেওয়া হবে বাড়ি ভাড়া এবং অন্যান্য অনুমোদিত খরচ প্রদানের জন্য (উভয় সরকারের অনুমোদন সাপেক্ষে)। ব্যাংকের যে কোনো শাখায় হাব সদস্যরা ক্যাশ এবং অনলাইন ক্লিয়ারিংয়ের জন্য বিনা খরচে চেক জমা দিতে পারবেন।

দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব এম. রিয়াজুল করিম (এফসিএমএ) এবং হজ্জ্ব এজেন্সিজ অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (হাব) এর মহাসচিব জনাব এম শাহাদাত হোসেন তসলিম স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

অন্যান্যদের মধ্যে প্রিমিয়ার ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জনাব মোহাম্মদ শাহ্ আলম; ইসলামিক ব্যাংকিং ডিভিশনের হেড, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হজ্জ প্রজেক্ট কমিটির সেক্রেটারি জনাব মো. কবীর হোসেন; সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ব্র্যান্ড, মার্কেটিং এবং জনসংযোগ বিভাগের প্রধান জনাব তারেক উদ্দিন এবং হাবের পক্ষে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জনাব মাওলানা ইয়াকুব শারাফাতি, সচিব জনাব এম শহীদুল আলম উপস্থিত ছিলেন।

-এসএম

Print Friendly, PDF & Email