ভালবাসা দিবসে শেফ ও রন্ধন শিল্পীরা থাকবেন অসহায় ’মা’ দের সঙ্গে

লাইফস্টাইলঃ

“”” মা আমাদের পৃথিবী “” // ” ভালবাসা দিবসে মিডিয়ার জনপ্রিয় শেফ রন্ধনশিল্পী এবং তারকাদের ব্যতিক্রমী আয়োজন ;// “মা” কথাটি ছোট্ট অতি, কিন্তু যেনো ভাই। ইহার চেয়ে মধুর নাম ত্রিভুবনে নাই “” পৃথিবীর বুকে বেচে থাকা কোটি কোটি মানুষের ভালবাসা একত্রিত করে যদি শুধু একজন ” মা ” কে উপহার দেওয়া হয় তাতেও বলতে হবে মায়ের প্রতি ভালবাসা এখনো ৯৯.৯৯% ইই বাকি রয়ে গেছে।

মায়েদের প্রতি ভালবাসার কোন নির্দিষ্ট দিন/ সময় থাকেনা। এই ভালবাসা ৩৬৫ দিনই বহমান। তারপরও ১৪ ফেব্রুয়ারির ভালবাসা দিবসটিকে অপসংস্কৃতি থেকে বিরত রাখতে একটু ব্যতিক্রমভাবে পালন করবেন বাংলাদেশের টিভি মিডিয়ার কিছু জনপ্রিয় শেফ রন্ধনশিল্পী & তারকারা।

ওই দিনটিতে অপচয় / অপব্যয় /অপসংস্কৃতি এবং অকল্যাণে নিজেদেরকে নিয়োজিত না করে একটু ভিন্নভাবে নিজেদেরকে নিয়োজিত রাখার উদ্যোগ নিয়েছেন তারা ।

আমাদের মাঝে কিছু দুখিনী মা & বাবা আছেন। যারা সন্তানের সুখের জন্য নিজেই আজ নিজগৃহ থেকে বিতাড়িত ।

যাদের এখনো একমাত্র ঠিকানা বৃদ্ধাশ্রম। পৃথিবীর সব “” মা-বাবার” প্রতি ভালবাসা & সম্মান প্রদর্শনস্বরুপ বৃদ্ধাশ্রমে থাকা মা বাবাদের সাথে দিনটিতে তারা “” আপন নিবাস বৃদ্ধাশ্রমে “” কাটাবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন।

আগামীতে জনপ্রিয় এই রন্ধনশিল্পী ও তারকারা আরো ভালো ভালো উদ্যোগ নিবেন বলে জানা গেছে। ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস উপলক্ষে আপন নিবাস বৃদ্ধাশ্রমে ৮০ জন অবহেলিত মা কে দুপুরের খাবার খাবার খাওয়াবেন রন্ধন শিল্পীরা।

এই আয়োজনে উপস্থিত থাকবেন সেলিব্রেটি শেফ মামুন চৌধুরি,শেফ মেহেদী,শেফ রাব্বি,শেফ নাদিম,জন প্রিয় রন্ধনবিশেষজ্ঞ ও কালীনারি একক্সপাট’মেহেরুন্নেসা, রন্ধনশিল্পী তানিয়া শারমিন,কুকিং এক্সপার্ট ও কেক কুইন রুমানা রহমান,রন্ধনবিধ বিচারক জেবুন্নেসা,টিভি কুকিং এক্সপাট কাকলি সাহা,জনপ্রিয় রন্ধনশিল্পী ও ইউটিউবার শাহানাজ ইসলাম,বিশিষ্ট নিঊট্রিশনিষ্ট ইসরাত জাহান সহ অন্যান্য তারকারাও এ সময়ে উপস্থিত থাকবেন।

-এসএম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।