ভ্যালেন্টাইন ডিলস কন্টেস্ট বিজয়ীদের পুরস্কৃত করলো বিক্রয় ডট কম

অনলাইনঃ
বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডট কম, ভ্যালেন্টাইন ডিলস কন্টেস্ট এর বিজয়ীদের নাম ঘোষণা করেছে। গতকাল ১২ ফেব্রুয়ারি, মঙ্গলবার রাজধানীর বিক্রয়-এর প্রধান কার্যালয়ে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। কন্টেস্টের “হসপিটালিটি পার্টনার” হিসেবে রয়্যাল টিউলিপ সী পার্ল বীচ রিসোর্ট এন্ড স্পা এবং ‘ট্র্যাভেল পার্টনার’ হিসেবে ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড বিক্রয় এর সাথে যুক্ত ছিল।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিক্রয় ডট কম-এর হেড অব মার্কেটিং অ্যান্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন, বিক্রয় ডট কম-এর হেড অব মার্কেটপ্লেস নাজ হুসাইন, রয়্যাল টিউলিপ সী পার্ল বিচ রিসোর্ট এন্ড স্পা এর ডিজিটাল মার্কেটিং এন্ড সেলস ম্যানেজার এ কে এম আসাদুর রহমান এবং ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড এর মার্কেটিং সাপোর্ট এন্ড পিআর এর জেনারেল ম্যানেজার মোঃ কামরুল ইসলামসহ প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

প্রথম পুরস্কার বিজয়ী রেজাউল করিম রনি জিতে নিয়েছেন ঢাকা-কক্সবাজার-ঢাকা কাপল টিকেট (ইউএস-বাংলা এয়ারলাইন্স) এবং ৩ দিন ২ রাত রয়্যাল টিউলিপ বীচ রিসোর্ট, কক্সবাজারে থাকার সুযোগ; দ্বিতীয় পুরস্কার বিজয়ী তোফাজ্জল হোসেন জিতেছেন ঢাকা-কক্সবাজার-ঢাকা কাপল টিকেট (ইউএস-বাংলা এয়ারলাইন্স) এবং ২ দিন ১ রাত রয়্যাল টিউলিপ বীচ রিসোর্ট, কক্সবাজারে থাকার সুযোগ এবং তৃতীয় পুরস্কার বিজয়ী শাহরিয়ার আহমেদ জিতেছেন ২ দিন ১ রাত রয়্যাল টিউলিপ বীচ রিসোর্ট, কক্সবাজারে ২ জনের থাকার সুযোগ। বিক্রয় ডট কম এর ই-কমার্স সেকশন বিক্রয় ডিলস ইলেকট্রনিক্স, কিচেন ও হোম অ্যাপ্লায়েন্স, ব্যক্তিগত গ্রুমিং আইটেম, ট্র্যাভেল এক্সেসরিজ এবং আরও হাজারো পণ্য শতভাগ নিরাপত্তার সাথে ক্রেতাদের নিকট পৌঁছে দেয়। আসন্ন ভালোবাসা দিবস উপলক্ষে বিক্রয় ডিলস এসব সামগ্রী ছাড়াও নিয়ে এসেছিলো টি-শার্ট, মগ, পরিধেয় ফ্যাশন আইটেম, ঘড়িসহ নানাবিধ পণ্য। গ্রাহকরা তাদের পছন্দের পণ্য “Buy Now” ফিচারের মাধ্যমে কিনে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

প্রথম পুরস্কার বিজয়ী রেজাউল করিম রনি বলেন, “প্রথম পুরস্কার জিতে নিয়ে আমি সত্যি অভিভূত যদিও এটি একদমই অপ্রত্যাশিত ছিল। আমি বিক্রয় ডট কম-কে ধন্যবাদ জানাই ভালোবাসা দিবস উপলক্ষে এত সুন্দর একটি আয়োজন করার জন্য।”

বিক্রয় ডট কম এর হেড অব মার্কেটিং অ্যান্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন বলেন, “ডিলস বিক্রয় ডট কম সার্ভিসের সর্বশেষ সংযোজন। এটি আমাদের ই-কমার্স বিভাগ যার মাধ্যমে আমরা আমাদের সম্মানিত গ্রাহকদের দোরগোড়ায় সেবা পৌঁছে দিয়ে থাকি। আমি বিজয়ীদের অভিনন্দন এবং ডিলস এর সকল ব্যবহারকারীদের ধন্যবাদ জানাতে চাই। আমরা ব্যবহারকারীদের কাছ থেকে দুর্দান্ত সাড়া পেয়েছি এবং মাত্র ৭ দিনের মধ্যে ছয় হাজার অর্ডার পেয়েছি। আমি নিশ্চিত যে বিজয়ীরা তাদের সঙ্গীদের নিয়ে ভালোবাসা দিবসকে খুব চমৎকারভাবে উপভোগ করতে পারবেন। আমরা ভবিষ্যতে গ্রাহকদের জন্য আরও আকর্ষণীয় কণ্টেস্ট নিয়ে আসবো”।

বিজয়ীদের অভিনন্দন জানিয়ে এই কন্টেস্টের অংশীদার রয়্যাল টিউলিপ সী পার্ল বীচ রিসোর্ট এন্ড স্পা-এর ডিজিটাল মার্কেটিং এন্ড সেলস ম্যানেজার এ কে এম আসাদুর রহমান বলেন, “ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে রয়্যাল টিউলিপ প্রতি বছরই গ্রাহকদের জন্য বিশেষ আয়োজন করে থাকে। আমরা গ্রাহকদের বিশেষ মুহূর্তগুলোর পাশে থাকতে চাই। ভবিষ্যতেও আমাদের বিশেষ দিনের আয়োজনগুলো অব্যাহত থাকবে। দারুণ এই আয়োজনের জন্য বিক্রয়কে ধন্যবাদ”।

অন্য আরেক অংশীদার ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড এর মার্কেটিং সাপোর্ট এন্ড পিআর এর জেনারেল ম্যানেজার মোঃ কামরুল ইসলাম বলেন, “ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড এর পক্ষ থেকে ভাগ্যবান বিজয়ীদের অভিনন্দন। অনেকেই এই বিশেষ দিনটিকে বিশেষভাবে উদযাপন করতে চায়। আমরা স্বল্প পরিসরে হলেও তাদের এই প্রত্যাশা পূরণের সঙ্গী হতে পেরেছি, এটি আমাদের জন্য আগামীর বিশেষ আয়োজনে অনুপ্রাণিত করবে। আমরা অনুরোধ করবো বিক্রয় যেন আগামীতেও এমন কন্টেস্টের আয়োজন করে”।

অন্য আরেক অংশীদার ইউএস বাংলা এয়ারলাইন্স লিমিটেড এর মার্কেটিং সাপোর্ট এন্ড পিআর এর জেনারেল ম্যানেজার কামরুল ইসলাম বলেন, “ভালোবাসা দিবসে গ্রাহকদের চমৎকৃত করতে বিক্রয় এর এই ক্যাম্পেইনটি সত্যিই অসাধারণ। বিশেষ এই দিবসে বিক্রয় এর ক্যাম্পেইনের সাথে যুক্ত হতে পেরে আমরা সত্যিই আনন্দিত। আমরা আশা করি, বিজয়ী গ্রাহকরা ইউএস-বাংলার রাউন্ড ট্রিপটি উপভোগ করবেন”।

-এসএম

Print Friendly, PDF & Email
FacebookTwitter