’দ্যা প্রোডিজি’ বিখ্যাত ভোকালিস্ট কেইথ ফ্লিন্ট আর নেই

বিনোদনঃ

‘দ্যা প্রোডিজি’ ব্যান্ডের বিখ্যাত ভোকালিস্ট কেইথ ফ্লিন্ট আর নেই। সোমবার ইংল্যান্ডের দক্ষিণ-পূর্বাঞ্চলীয় শহর এসেক্সের নিজ বাসা থেকে এই ৪৯ বছর বরসী গায়কের মরদেহ উদ্ধার করা হয়। খবর দ্যা গার্ডিয়ানের।

কেইথ ফ্লিন্টের মৃত্যুর সংবাদটি নিশ্চিত করে এসেক্স পুলিশের একজন মুখপাত্র জানান, ‘সোমবার সকাল ৮টা ১০ মিনিটের দিকে ব্রুক হিলের একটি বাসায় আমরা একজনের মৃত্যুর খবর পাই’। ঘটনাস্থলে পৌঁছানোর পর কেইথ ফ্লিন্টের মৃত্যুর ব্যাপারটি নিশ্চিত হয় স্থানীয় পুলিশ। এরপর ফ্লিন্টের নিকট আত্মীয়দের খবর দেওয়ার কথাও জানায় পুলিশের ওই মুখপাত্র।

এসেক্স পুলিশের ওই মুখপাত্র আরও জানান, ‘এই মূহূর্তে বিখ্যাত এই গায়কের মৃত্যুর পিছে অস্বাভাবিক কোনো কারণ থাকার সন্দেহ করছে না পুলিশ। তবে তার মৃতদেহটি পরীক্ষার জন্য একটি সাধারণ ফাইল প্রস্তুত করা হচ্ছে’।

১৯৬৯ সালে জন্ম নেওয়া কেইথ ফ্লিন্ট রক ব্যান্ড প্রোডিজির ভোলালিস্টের পাশাপাশি সুরকার ও নৃত্যশিল্পী হিসেবেও সুপরিচিত ছিলেন।

এছাড়াও মোটরসাইকেলিস্ট হিসেবেও ছিল তার বিপুল খ্যাতি। তিনি ‘টিম ট্রাকশন কন্ট্রোল’ সুপার বাইক রেসিং টিমের মাকিল ও ব্যবস্থাপক ছিলেন যা ব্রিটিশ মোটরস্পোর্টস চ্যাম্পিয়নশীপে নিয়মিত অংশ গ্রহণ করতো।