পাওয়া যাচ্ছে ড্যান কেক কাপাচিনো, আসল কফি থেকেই তৈরী

লাইফস্টাইলঃ কাপাচিনো মাফিনে উন্নত কফি বিন দিয়ে তৈরি রিয়েল কফি ব্যবহার করায় মাফিনপ্রেমী তো বটেই, কফিপ্রেমীদেরও মন কাড়বে এটি । কাপাচিনো মাফিনে কফির স্বাদ থাকে অটুট। এতে যে মাফিন কাপ ব্যবহার করা হয়, সেটিও সম্পূর্ণ ফুড গ্রেড মেটারিয়াল ও ইউরোপ থেকে আমদানিকৃত।

গত মঙ্গলবার গুলশান ক্লাবে আয়োজিত একটি অনুষ্ঠানে মিডিয়ার সাথে নতুন এই মাফিনের বাজারে আসার খবর ঘোষণা করা হয়। সেখানে পণ্য সম্পর্কে বিস্তারিত আলোচনা শেষে হেড অফ মার্কেটিং মিনহাজ হোসেন বলেন, কাপাচিনো মাফিনের প্রতি বাইটেই  মিলবে প্রকৃত কাপাচিনো কফির স্বাদ।

এছাড়াও কাপাচিনো মাফিনের ভেতর থাকছে ক্রিমের পুর যা এতে বাড়তি স্বাদ যোগ করবে। তাই শুধু স্ন্যাকস হিসেবে নয়, যখন তখন রিফ্রেশমেন্টের জন্যও কাপাচিনো মাফিন সবার কাছে সমাদর পাবে। ইতিমধ্যেই  এটি দেশের বাজারে পাওয়া যাচ্ছে বলেও জানান তিনি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডেন ফুডস লিমিটেড-এর হেড অফ মার্কেটিং মিনহাজ হোসেন; আশিকুল ইসলাম ভূঁইয়া, ব্র্যান্ড ডেভেলপমেন্ট এক্সিকিউটিভ; নর্থব্রুক কনসালট্যান্টস লিমিটেড-এর সিনিওর পি.আর. কনসালট্যান্ট সরকার মাসুদ হাসান এবং সিনিওর পি.আর. ম্যানেজার শেগুফতা তাসনীম সহ আরও অনেকে।

-এসএম

Print Friendly, PDF & Email
FacebookTwitter