পপ তারকা মিলার বিরুদ্ধে স্বামীর মামলা

বিনোদনঃ
এক সময়ের উঠতি পপ তারকা মিলা ইসলামের বিরুদ্ধে মামলা করেছেন তার সাবেক স্বামী বৈমানিক পারভেজ সানজারি।

ডিজিটাল নিরাপত্তা আইনে গত ২১শে এপ্রিল সাইবার ট্রাইব্যুনাল আদালতে মামলাটি করা হলেও পারভেজ সানজারির পক্ষ থেকে মিডিয়াকে খবরটি জানানো হয় গতকাল।

আদালত মামলাটি ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার সিকিউরিটি ইউনিটকে তদন্ত করার নির্দেশ দিয়েছেন। পারভেজ সানজারির অভিযোগ, সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা প্রচার ও মানহানির মতো ঘটনা ঘটিয়েছেন মিলা।

ফেসবুকে প্রকাশিত স্ট্যাটাস এবং গণমাধ্যমে তার বিরুদ্ধে মিথ্যাচার ও কুরুচিপূর্ণ কথার জেরে মামলাটি করেছেন সানজারি। জানা যায়, গত ১৬ই এপ্রিল মিলা তার ফেসবুক পেজ থেকে সাবেক স্বামী পারভেজ সানজারি ও তার শ্বশুরবাড়ির লোকজনদের বিরুদ্ধে অভিযোগ এনে দীর্ঘ স্ট্যাটাস দেন।

গণমাধ্যমেও এ বিষয়ে কথা বলেন তিনি। এর পরিপ্রেক্ষিতেই মিলার বিরুদ্ধে মামলা করেন সানজারি। ডিজিটাল সিকিউরিটি অ্যাক্ট ২০১৮ এর ২৫ (১) ক, ২৫ (৩), ২৯ (১) ও ২৯ (২) ধারায় এ মামলাটি হয়েছে।

এ বিষয়ে জানতে মিলার সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তার কাছ থেকে কোনো সাড়া পাওয়া যায়নি। প্রসঙ্গত, ২০১৭ সালের মে মাসে পারিবারিকভাবে বৈমানিক পারভেজ সানজারিকে বিয়ে করেন মিলা ইসলাম। বিয়ের পর তিনি গানে অনিয়মিত হয়ে পড়েন। জড়িয়ে যান সংসার জীবনের দ্বন্দ্ব-বিবাদে।

নারী নির্যাতন-যৌতুকের অভিযোগে এনে স্বামী সানজারির বিরুদ্ধে মামলা করেন তিনি। সবশেষে সংসার জীবনের ইতিও টানেন মিলা।

-ডিকে

Print Friendly, PDF & Email