সহজ-রুটিরুজি’র সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষর

অনলাইনঃ
২০১৮ সালে প্রতিষ্ঠিত ব্লু/গ্রে কলার ও অগতানুগতিক চাকরি প্রত্যাশীদের ডিজিটাল প্ল্যাটফর্ম রুটিরুজি, দেশের অন্যতম শীর্ষস্থানীয় রাইড শেয়ারিং ও অনলাইন টিকেট সরবরাহকারী প্রতিষ্ঠান সহজ-এর সাথে একটি সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষর করেছে।

রাজধানীর গুলশানে অবস্থিত রুটিরুজি’র অফিস প্রাঙ্গণে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তিটির অধীনে সহজ-এর ডেলিভারি রাইডার, কল সেন্টার এজেন্টের মতো এন্ট্রি লেভেলের চাকরির বিজ্ঞপ্তিসমূহ নিয়মিত শেয়ার করবে রুটিরুজি। চাকরি প্রত্যাশীদের জন্য রুটিরুজি’র বিভিন্ন প্ল্যাটফর্মে (ফেসবুক, ফেসবুক মেসেঞ্জার ও ওয়েবসাইট) নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়া হবে।

রুটিরুজি’র মূল কো¤পানি, এসএসডি-টেক এর নির্বাহী পরিচালক জামান মো. বাহাদুর খান এবং সহজ-এর মানব স¤পদ বিভাগের প্রধান আফলাতুন কায়সার চুক্তিটি বিনিময় করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রুটিরুজি’র পক্ষ থেকে এসএসডি-টেক-এর নির্বাহী পরিচালক জামান মো. বাহাদুর খান; ডিজিটাল সার্ভিস স্পেশালিস্ট মাবরুর মুজিব চৌধুরী; সিনিয়র স্পেশালিস্ট শরীফ মুহাম্মদ মিশকাত ও স্পেশালিস্ট সিয়ামুল ইসলাম নাবিল এবং সহজ-এর পক্ষ থেকে মানব স¤পদ বিভাগের প্রধান আফলাতুন কায়সার; মানব স¤পদ বিভাগের সিনিয়র এক্সিকিউটিভ মারিয়াম সুলতানা ও আসিফ ইকবাল।

চুক্তি প্রসঙ্গে জামান মো. বাহাদুর খান বলেন, “অনেক কর্মসংস্থানের সুযোগদাতা প্রতিষ্ঠান সহজ-এর সাথে যুক্ত হতে পারায় আমরা আনন্দিত। দেশের ব্লু-কলার ও অগতানুগতিক চাকরি প্রত্যাশীদের সেবা প্রদান করতে আমরা সবসময় চেষ্টা করেছি। আশা করছি, এই অবহেলিত ক্ষেত্রটি আর উপেক্ষিত থাকবে না”।

সহজ-এর পক্ষ থেকে আফলাতুন কায়সার বলেন, “সহজ-এ আমাদের একটি বিশাল লোকসংখ্যা রয়েছে যারা এই সংস্থার পরিপ্রেক্ষিতে অগতানুগতিক চাকরিতে কাজ করে। এই চুক্তি স্বাক্ষরের মাধ্যমে আমরা আমাদের সম্ভাব্য কর্মীদের জন্য চাকরির আবেদন প্রক্রিয়াকে আরো সহজ করে তুলেছি। এই প্ল্যাটফর্মগুলি দেশের ডিজিটাইজেশন এবং ডিজিটাল বাংলাদেশ এর স্বপ্ন অর্জনে সত্যিই একটি বড় ভূমিকা পালন করবে”।

-এসএম

Print Friendly, PDF & Email