দ্যা রেডিয়াস ইন্টারন্যাশনাল স্কুলের যাত্রা শুরু

শিক্ষাঃ
উত্তরার ৭ নং সেক্টরে ক্যাম্ব্রিজ কারিকুলাম নিয়ে যাত্রা শুরু করলো দ্যা রেডিয়াস ইন্টারন্যাশনাল স্কুল।

সম্প্রতি স্কুল ক্যাম্পাসে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে স্কুলের শুভ উদ্বোধন করেন বাংলাদেশে ফিলিপাইনের রাষ্ট্রদূত ভিসেন্ত ভিভেন্সিও টি ব্যান্ডিলো।

অনুষ্ঠানে গেস্ট অফ অনার হিসেবে বক্তব্য রাখেন আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশের ব্যাবসায় প্রশাসনের ডিন অধ্যাপক ড. চার্লস সি ভিলানিউভা, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মোঃ আলমগীর কবির এবং নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের সরকার ও সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মাহবুবুর রহমান।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফিলিপাইন সোসাইটি অফ বাংলাদেশের প্রেসিডেন্ট গ্লেন ও. বেরিডা, সিআইএমএ বাংলাদেশের সাবেক কান্ট্রি প্রধান জারীফ তামান্না মতিন, বেস্ট শার্টস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জাহেদ আহমেদ, জেনেক্স ইনফরমেশন সিস্টেমস লিমিটেডের পিপল ও কালচার বিভাগের প্রধান মিনারুল ইসলাম এবং ব্র্যাক ব্যাংক লিমিটেডের চট্টগ্রাম অঞ্চলের প্রধান মোঃ সালাউদ্দিন হাজারি।

দ্যা রেডিয়াস ইন্টারন্যাশনাল স্কুল প্রতিষ্ঠার উদ্দেশ্য ও কারিকুলাম নিয়ে বক্তব্য রাখেন স্কুলের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল হাফিজুর রহমান। স্কুলের ম্যানেজিং বোর্ডের সদস্য হাসান কিবরিয়া তার বক্তব্যে নতুন প্রজন্মের কোমলমতি শিক্ষার্থীদের জন্য অ্যাক্টিভিটি ও থিম ভিত্তিক কারিকুলামের উপযোগিতা ও গুরুত্ব তুলে ধরেন ।

এছাড়াও বাংলাদেশের শিক্ষা ব্যবস্থায় ইংলিশ মিডিয়াম স্কুলসমূহের ভূমিকা এবং দ্যা রেডিয়াস ইন্টারন্যাশনাল স্কুলের ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন স্কুলের অন্যতম উপদেষ্টা বাংলাদেশে ডেমোক্রেটিক রিপাবলিক অব কঙ্গো (ডি আর কঙ্গো) কনসাল নাজির আলম।
-এসএম

Print Friendly, PDF & Email