ওয়ালটন ফ্রিজ কিনে নতুন গাড়ি পেলেন স্কুল শিক্ষিকা

নিজস্ব প্রতিবেদকঃ
ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এ এবার ফ্রিজ কিনে নতুন গাড়ি পেলেন ঢাকার স্কুল শিক্ষিকা হুমায়রা খালেক। তিনি মহাখালী ডিওএইচএস এলাকার সানবিমস স্কুলের গণিতের শিক্ষিকা। নতুন গাড়ি পেয়ে ৫ সদস্যের এই পরিবারে ঈদের খুশি এখন বাধভাঙা।

গত ২৯ মে দেশের ইলেক্ট্রনিক্স জায়ান্ট ওয়ালটনের মিরপুর-১০ প্লাজা থেকে ৩৮,৯৯০ টাকা দিয়ে ২১ সিএফটির একটি ওয়ালটন ফ্রিজ কেনেন হুমায়রা খালেক। এরপর ডিজিটাল ক্যাম্পেইনে রেজিস্ট্রেশন করলে নতুন গাড়ি পাওয়ার মেসেজ যায় তার মোবাইলে।

১ জুন শনিবার হুমায়রা খালেকের কাছে নতুন গাড়িটি হস্তান্তর করা হয়। তার হাতে গাড়ির চাবি তুলে দেন স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গাজী মিসবাহুল হক সাচ্চু, মোহনা টেলিভিশনের এমডি শাহেদ আহমেদ মজুমদার, ওয়ালটনের সেলস বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা, নির্বাহী পরিচালক হুমায়ূন কবীর, প্লাজা সেলস অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের নির্বাহী পরিচালক মোহাম্মদ রায়হান, ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মীর গোলাম ফারুক, সিনিয়র ডেপুটি ডিরেক্টর রাজিব কুমার দাস, আরিফুল ইসলাম, অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর হুমায়ুন কবির হিমু, এবং মিরপুর জোনের এরিয়া ম্যানেজার অতনু রায়।

ওয়ালটন কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে হুমায়রা হক বলেন, বাসার ফ্রিজটি নষ্ট হয়ে যাওয়ায় নতুন একটি ফ্রিজ দরকার ছিলো। ওয়ালটন প্লাজা থেকে ফ্রিজটি কিনে রেজিস্ট্রেশন করে ফিরতি এসএমএসে গাড়ি পাওয়ার বিষয়টি জানতে পেরে সারপ্রাইজড হয়েছি।

তিনি আরো বলেন, আমি এর আগে কোনো দিন কোনো পণ্য কিনে কিছুই ফ্রি পাইনি। এটি আমার জীবনের অন্যতম একটি খুশির দিন। গাড়ি পাওয়ার বিষয়টি জেনে প্রথমে আমাদের কাছে অবিশ্বাস্য লেগেছিলো। জানতাম ওয়ালটন পণ্য দামে সাশ্রয়ী, আর সার্ভিসও ভালো। তাই ফ্রিজটি কিনি। এর আগে আমি ওয়ালটনের মোবাইল ফোন ব্যবহার করেছি। ফ্রিজ কিনে পাওয়া নতুন গাড়িটি পরিবারের সবাই ব্যবহার করবো।

জানা গেছে, ওয়ালটন ফ্রিজ কিনে এ সিজনে নতুন গাড়ি পেয়েছেন আরো বেশ কয়েকজন ক্রেতা। তাদের মধ্যে রয়েছেন কিশোরগঞ্জের বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্য আব্দুল মমিন বাচ্চু, নোয়াখালীর সেনবাগ উপজেলার বাসিন্দা মো. মহিন উদ্দিন এবং জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার মনোহারি দোকানদার মো. জয়নাল আবেদিন জয়। এছাড়া, ওয়ালটন টিভি কিনে গাড়ি পেয়েছেন ঢাকার নারী উদ্যোক্তা তানিয়া মেসবাহ।
উল্লেখ্য, ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষ্যে এবার ফ্রিজের ক্রেতাদের জন্য রয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা স্বাক্ষরিত গোল্ড এডিশন ব্যাট-বল এবং ক্রিকেট ব্যাট পাওয়ার সুযোগ। আছে হাজার হাজার টিভিসহ বিভিন্ন পণ্য ফ্রি এবং কোটি কোটি টাকার ক্যাশ ভাউচার।

ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, ১ জুন থেকে শুরু হওয়া এ সুবিধা থাকবে পুরো বিশ্বকাপ জুড়ে। এ সময় যে কোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম এবং ই-প্লাজা থেকে ফ্রিজ কিনে ডিজিটাল ক্যাম্পেইনে রেজিস্ট্রেশন করে ক্রেতারা উক্ত সুবিধা পেতে পারেন। বিক্রয়োত্তর সেবা অনলাইনের আওতায় আনার জন্য ক্রেতাদের উদ্বুদ্ধ করতে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন।

Print Friendly, PDF & Email