ঈদে ‘রামাদান ডিলস’-বিজয়ীদের পুরস্কৃত করলো বিক্রয়

নিজস্ব প্রতিবেদকঃ
বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডট কম, ঈদ-উল-ফিতর উপলক্ষে ক্যাম্পেইনে ‘রামাদান ডিলস’ ক্যাম্পেইন বিজয়ীদের পুরস্কৃত করেছে।

গতকাল বিক্রয় ডট কম-এর প্রধান কার্যালয়ে বিজয়ীদের হাতে পুরস্কার প্রদান করা হয়। বিজয়ীরা হলেন কাজী আশরাফুল হক, শামীমা আলম, শওকত আলী, আফজাল হোসেন, আফরিনা আকতার, আদনান ফিরোজ, সালাউদ্দিন ইউসুফ এবং মোঃ খলিলুর রহমান।

এই ক্যাম্পেইনে বিক্রয়-এর পার্টনার হিসেবে ছিল মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড, বাংলাদেশে নোকিয়ার একমাত্র আমদানিকারক প্রতিষ্ঠান নোকিয়া এবং ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিক্রয় ডট কম-এর হেড অব মার্কেটিং অ্যান্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন, মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশনস কে.এম.জি. কিবরিয়া, এইচএমডি গ্লোবাল এর হেড অব বিজনেস ফারহান রশীদ, এবং এইচএমডি গ্লোবাল এর রিটেইল চ্যানেল মার্কেটিং ম্যানেজার মো. কামরুল ইসলাম সহ উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

ক্যাম্পেইনের প্রথম পুরস্কার ঘড়শরধ ৪.২ স্মার্টফোন ও ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড এর সৌজন্যে ঢাকা-কক্সবাজার-ঢাকা কাপল টিকেট; দ্বিতীয় পুরস্কার মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড এর সৌজন্যে একটি ৩০০ লিটার রেফ্রিজারেটর এবং তৃতীয় পুরস্কার মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড এর সৌজন্যে একটি ৩২” স্মার্ট এল ই ডি টেলিভিশন।

এছাড়াও অন্যান্য বিজয়ীদের জন্য ছিলো স্মার্টফোন, ঢাকা-কক্সবাজার-ঢাকা ট্রিপ এর মতো আকর্ষণীয় পুরস্কার। গ্রাহকরা বিক্রয় ডিলস এ গিয়ে তাদের পছন্দের পণ্য Buy Now ফিচারের মাধ্যমে কিনে ক্যাম্পেইনে অংশগ্রহণ করেন। সর্বোচ্চ সংখ্যক কেনাকাটা করা গ্রাহকদের মধ্য থেকে র‌্যাফেল ড্র-এর মাধ্যমে তিনজনকে বিজয়ী ঘোষণা করা হয়েছে। বিক্রয় ডিলস হচ্ছে বিক্রয় ডট কম সার্ভিসের সবচেয়ে নতুন সংযোজন। এটি মূলত একটি ই-কমার্স সেকশন যা Buy Now ফিচারের মাধ্যমে হিসেবে ইলেকট্রনিক্স, কিচেন ও হোম অ্যাপ্লায়েন্স, ব্যক্তিগত গ্রুমিং আইটেম, ট্র্যাভেল এক্সেসরিজ এবং আরও হাজারো পণ্য শতভাগ নিরাপত্তার সাথে ক্রেতাদের নিকট পৌঁছে দেয়।

প্রথম পুরস্কার বিজয়ী কাজী আশরাফুল হক বলেন, “এবারের ঈদ আমার জন্য সত্যিই ব্যতিক্রম এবং স্মরণীয়। ঘরে বসেই প্রয়োজনীয় পণ্য কিনে এমন বাড়তি পুরস্কার যে কাউকেই অভিভূত করে। বিক্রয় ডট কমকে অসংখ্য ধন্যবাদ এমন একটি ক্যাম্পেইন আয়োজন করার জন্য। আমি আশা করি, বিক্রয় আগামীতে এ ধরনের আয়োজন অব্যাহত রাখবে”।

বিক্রয় ডট কম এর হেড অব মার্কেটিং অ্যান্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন বলেন, “আমি বিজয়ীদের অভিনন্দন এবং ডিলস এর সকল ব্যবহারকারীদের ধন্যবাদ জানাতে চাই। আমার বিশ্বাস, বিজয়ীরা জিততে পেরে দারুণ খুশি হয়েছে, গ্রাহকদের মুখে হাসি ফোটাতে পেরে আমরাও আনন্দিত। মাত্র ১২ দিন ব্যাপী এ ক্যাম্পেইনে আমরা ব্যবহারকারীদের কাছ থেকে দুর্দান্ত সাড়া পেয়েছি এবং গত মাসে ডিলস থেকে আমরা নয় হাজার অর্ডার পেয়েছি”।

এই ক্যাম্পেইনের অংশীদার মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশনস কে.এম.জি. কিবরিয়া বলেন, “মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড-এর পক্ষ থেকে বিজয়ীদের অভিনন্দন। আমরা স্বল্প পরিসরে হলেও গ্রাহকদের প্রত্যাশা পূরণের সঙ্গী হতে পেরেছি, এটি আমাদের জন্য আগামীর বিশেষ আয়োজনে অনুপ্রাণিত করবে। দারুণ এই আয়োজনের জন্য বিক্রয়কে ধন্যবাদ”।

অন্য আরেক পার্টনার, বাংলাদেশে নোকিয়ার একমাত্র আমদানিকারক প্রতিষ্ঠান এইচএমডি গ্লোবাল এর হেড অব বিজনেস ফারহান রশীদ বলেন, “কোনো ক্যাম্পেইনের পার্টনার হিসেবে এই প্রথম আমরা বিক্রয় এর যুক্ত হলাম। আমি বিশ্বাস করি বিজয়ীরা আমাদের নতুন উদ্বোধন হওয়া স্মার্টফোনগুলো পেয়ে খুবই খুশি হবেন”।

ক্যাম্পেইনের আরেক পার্টনার ইউএস বাংলা এয়ারলাইন্স লিমিটেড এর মার্কেটিং সাপোর্ট অ্যান্ড পিআর এর জেনারেল ম্যানেজার কামরুল ইসলাম বলেন, “ঈদ-উল-ফিতর উপলক্ষে এই ক্যাম্পেইনের সাথে যুক্ত হতে পেরে আমরা সত্যিই আনন্দিত। আশা করি বিজয়ীরা আমাদের রাউন্ড ট্রিপটি উপভোগ করবেন”।

-এসএম

Print Friendly, PDF & Email