এরশাদ সিএমএইচ-এ, কাল সিঙ্গাপুরে স্থানান্তর

অনলাইনঃ

শারীরিক অবস্থা খারাপ হওয়ার কারণে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ‘ক্রিটিক্যাল ইউনিটে’ ভর্ত্তি করা হয়েছে। দীর্ঘ দিন ধরে তিনি রক্তে হিমোগ্লোবিন ও লিভারের সমস্যায় ভুগছেন।

এ বিষয়ে দলটির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা জানান, আগামী কাল বৃহস্পতিবার (২৭ জুন) উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেয়া হতে পারে। আজ (বুধবার) রাতে চিকিৎসকরা এ বিষয়ে চুড়ান্ত সিদ্ধান্ত জানাবেন।

এর আগে বুধবার সকালে তাকে সিএমএইচ ভর্তি করা হয়। মতিঝিলের এজিবি কলোনির মিলনায়তনে জাতীয় পার্টির সিলেট ও চট্টগ্রামের বিভাগীয় সম্মেলনে এরশাদের ভাই ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের এ তথ্য নিশ্চিত করেন।

এ সময় জি এম কাদের বলেন, ‘খোদা না করুক, তার কিছু হয়ে গেলে কী হবে? আমি বলি এরশাদের নির্দেশিত পথে, নেতা-কর্মীদের মতামতের ভিত্তিতে গণতান্ত্রিকভাবে জাতীয় পার্টি চলবে।’

এরশাদ পরিণত বয়সে উপনীত হয়েছেন উল্লেখ করে নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, ‘অনেকের মনেই প্রশ্ন আছে, এরশাদের অবর্তমানে পার্টির কী হবে। তার অবর্তমানে কিছু সমস্যা হতে পারে। এখন তার নামে যা হচ্ছে, তখন সেটা হবে না। অর্জন করে নিতে হবে।’

-কেএম

Print Friendly, PDF & Email