অর্থনীতিঃ
“আর্থিক উৎকর্ষতা ও নিরাপদ সঞ্চয়ে ইসলামী ব্যাংক আপনার পাশে” শীর্ষক শ্লোগানকে ধারণ করে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ফাইন্যান্সিয়াল এক্সিল্যান্স ক্যাম্পেইন ৮ জুলাই ২০১৯, সোমবার ইসলামী ব্যাংক টাওয়ারে আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে এ ক্যাম্পেইনের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা। ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো: ইয়াহিয়া-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আলী, মুহাম্মদ কায়সার আলী, তাহের আহমেদ চৌধুরী ও মো: ওমর ফারুক খান।

অনুষ্ঠানে ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর হাসনে আলম ও মো. সালেহ ইকবাল, ব্যাংকের বিভিন্ন ডিভিশন, ঢাকাস্থ জোন ও শাখাগুলোর প্রধানসহ উর্ধ্বতন নির্বাহীগণ উপস্থিত ছিলেন। উল্লেখ্য আগামী ৬ আগস্ট ২০১৯ পর্যন্ত সারাদেশে মাসব্যাপী এ ক্যাম্পেইন পরিচালিত হবে।

মো. মাহবুব উল আলম প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক বিশ্বব্যাপী স্বীকৃত শক্তিশালী ব্যাংক। ইসলামী ব্যাংক সরকারের উন্নয়ন অগ্রযাত্রার সাথে মিল রেখে প্রযুক্তিনির্ভর ব্যাংকিং সেবা, টেকসই উন্নয়ন, দারিদ্র্য দূরীকরণ ও আর্থিক অন্তর্ভুক্তিমূলক কার্যক্রমে বিশেষ গুরুত্ব দিয়ে কাজ করছে।

তথ্য প্রযুক্তির সাথে মিল রেখে ইসলামী ব্যাংক আর্থিক লেনদেনের ক্ষেত্রে আরো নিরাপদ ও সহজ পদ্ধতি চালু করেছে। তিনি বলেন, সারাদেশে ৩৪৩টি শাখা ও ৫০০টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের মাধ্যমে ইসলামী ব্যাংক গ্রাহকদের যুগোপযোগী, নিরাপদ ও সহজ ব্যাংকিং সেবা দিচ্ছে। টেকসই প্রবৃদ্ধি অর্জনের জন্য আর্থিক উৎকর্ষতা সাধনে তিনি কর্মকর্তাদের নির্দেশ দেন।
-শিশির

Print Friendly, PDF & Email