ইসলামী ব্যাংক রাজশাহী জোনের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

অর্থনীতিঃ
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর রাজশাহী জোনের গ্রাহক সমাবেশ ১১ জুলাই ২০১৯ বৃহস্পতিবার রাজশাহীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়।

ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম এতে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ব্যংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো: ইয়াহিয়া ও মুহাম্মদ কায়সার আলী। স্বাগত বক্তব্য দেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও রাজশাহী জোনপ্রধান মো. কাউছার উল আলম। উপস্থিত গ্রাহকবৃন্দের মধ্যে বক্তব্য দেন আমান গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর মো. রফিকুল ইসলাম, নাবিল গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর মো. আমিনুল ইসলাম, সেভেন স্টার ফুড প্রসেসিং কোম্পানী লি. এর চেয়ারম্যান মো. এমদাদ হোসেন, নওয়াব গ্রুপের স্বত্তাধিকারী মো. আকবর হোসেন ও সবুজ অটো রাইস মিলের স্বত্তাধিকারী মো. আব্দুল গফ্ফার প্রমূখ। সমাবেশে রাজশাহী জোন অফিস ও ২১টি শাখার নির্বাহী, ব্যবস্থাপক, অন্যান্য কর্মকর্তা ও গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি বলেন, ইসলামী ব্যাংক উদ্যোক্তা উন্নয়ন ও ব্যবসায়ীদের এগিয়ে নিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। তিনি বলেন, দেশের শস্যভান্ডার হিসেবে খ্যাত উত্তরাঞ্চলের সমৃদ্ধ ব্যবসা বাণিজ্য দেশের অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তিনি বলেন, ব্যবসায়ীরা ব্যাংকিং ও অর্থনীতির শক্তি হিসেবে কাজ করেন। তিনি ইসলামী ব্যাংকের কল্যাণমুখী সেবা গ্রহণ করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

মো. মাহবুব উল আলম সভাপতির বক্তব্যে বলেন, অর্থনৈতিক উন্নয়নের রূপকার উদ্যোক্তা শ্রেণী গড়ে তোলার মাধ্যমে ইসলামী ব্যাংক দেশকে এগিয়ে নিতে কাজ করছে। ইসলামী ব্যাংকের বিনিয়োগের মাধ্যমে বাংলাদেশে গড়ে উঠেছে বিশ্বের অন্যতম বৃহৎ হোমটেক্স, ডেনিম ও সুগার মিল। এছাড়া আমদানি-রপ্তানী ও রেমিটেন্সসহ সকল সূচকেই ইসলামী ব্যাংক দেশের শ্রেষ্ঠ ব্যাংক। তিনি বলেন, ইসলামী ব্যাংক কল্যাণমুখী কার্যক্রমের স্বীকৃতি হিসেবে বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক পুরস্কার অর্জন করতে সক্ষম হয়েছে। তিনি দেশের অগ্রগতির ধারাকে অব্যাহত রাখতে সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে কাজ করার জন্য গ্রাহকদের প্রতি আহ্বান জানান।

-শিশির

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।