চট্টগ্রামে ইসলামী ব্যাংকের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

অর্থনীতিঃ
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর চট্টগ্রাম অঞ্চলের ব্যবসায় উন্নয়ন সম্মেলন ১৯ জুলাই ২০১৯, শুক্রবার দি কিং অব চিটাগং, চট্টগ্রামে অনুষ্ঠিত হয়।

ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম এতে সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর জেকিউএম হাবিবুল্লাহ, এফসিএস, মুহাম্মদ কায়সার আলী, মো. আব্দুল জব্বার ও মো. সালেহ ইকবাল, চট্টগ্রাম নর্থ জোনপ্রধান মো. নাইয়ার আযম, চট্টগ্রাম সাউথ জোনপ্রধান জিএম মুহাম্মদ গিয়াস উদ্দিন কাদের, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও খাতুনগঞ্জ কর্পোরেট শাখাপ্রধান মোহাম্মদ শাব্বির, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও আগ্রাবাদ কর্পোরেট শাখাপ্রধান মিয়া মো. বরকত উল্লাহ।

সম্মেলনে ব্যাংকের চট্টগ্রাম অঞ্চলের নির্বাহী, ৪৯টি শাখার ব্যবস্থাপক ও অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক দেশের সর্বোচ্চ রেমিট্যান্স আহরণকারী ব্যাংক। দেশে শ্রেষ্ঠ ব্যাংকের মর্যাদা অর্জন করে ইসলামী ব্যাংক বিশ্বমঞ্চে আন্তর্জাতিক স্বীকৃতি অর্জন করে চলেছে। ইতিমধ্যে এই ব্যাংক সিবাফি প্রদত্ত বিশ্বসেরা ইসলামিক ব্যাংক সিবাফি অ্যাওয়ার্ড ২০১৯ অর্জন করেছে। ব্যাংকের অগ্রগতির ধারাকে অব্যাহত রাখতে তিনি সবাইকে আরো বেশি নিবেদিত হয়ে উন্নত গ্রাহকসেবা প্রদান করার নির্দেশ দেন।

মো. মাহবুব উল আলম সভাপতির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক বিশ্বব্যাপী স্বীকৃত শক্তিশালী ব্যাংক। ব্যাংকের সুযোগ্য বোর্ডের নির্দেশনা, কোটি গ্রাহকের আস্থা ও ভালোবাসা, গণমানুষের অকুন্ঠ সমর্থন, কর্মকর্তাদের সততা, দক্ষতা ও আন্তরিকতার মাধ্যমে ইসলামী ব্যাংক আজকের এই অবস্থানে পৌছেছে। তিনি বলেন, এই ব্যাংকের আমানত ২০১৯ সালের প্রথম ছয় মাসে ৫ হাজার কোটি টাকা বেড়ে প্রায় ৮৭ হাজার কোটি টাকায় উন্নীত হয়েছে। তিনি সময়োপযোগী সহজতর আধুনিক প্রযুক্তিনির্ভর গ্রাহকসেবার মাধ্যমে আর্থিক উৎকর্ষ সাধনে সকলকে আরো বেশি গুরুত্ব দিয়ে কাজ করার আহ্বান জানান।
-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter