ইসলামী ব্যাংক নোয়াখালী জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

অর্থনীতিঃ

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর নোয়াখালী জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন ২০ জুলাই ২০১৯, শনিবার ফেনীর আমেনা সিরাজ কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. সালেহ ইকবাল ও মো. ওমর ফারুক খান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও নোয়াখালী জোনপ্রধান মাহমুদুর রহমান। আরো বক্তব্য রাখেন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো: কুতুবুদ্দিন ও মো: মুর্শেদ আলম।

সম্মেলনে ব্যাংকের নোয়াখালী জোনের নির্বাহী, ২১টি শাখার ব্যবস্থাপক ও অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

মো. মাহবুব উল আলম প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক বিশ্বস্ততা, আমানতদারিতা, সততা ও স্বচ্ছতার প্রতীক। কোটি গ্রাহকের আস্থা ও ভালোবাসা, গণমানুষের অকুন্ঠ সমর্থন, কর্মকর্তাদের সততা, দক্ষতা ও আন্তরিকতা ইসলামী ব্যাংকের ধারাবাহিক সাফল্যের চালিকাশক্তি।

আরও পড়ুনঃ

প্রিয়ার বক্তব্য ’ভয়ঙ্কর মিথ্যা’: পররাষ্ট্র মন্ত্রনালয়

তিনি বলেন ইসলামী ব্যাংকের আমানত ২০১৯ সালের প্রথম ছয় মাসে ৫ হাজার কোটি টাকা বেড়ে প্রায় ৮৭ হাজার কোটি টাকায় উন্নীত হয়েছে। তিনি সময়োপযোগী সহজতর আধুনিক প্রযুক্তিনির্ভর গ্রাহকসেবার মাধ্যমে আর্থিক উৎকর্ষ সাধনে কর্মকর্তাদের আরো বেশি গুরুত্ব দিয়ে কাজ করার আহ্বান জানান। এছাড়া ব্যাংকের আধুনিক প্রযুক্তিনির্ভর সেবা সারাদেশে ছড়িয়ে দিতে তিনি কর্মকর্তাদের নির্দেশ দেন।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter