কুস্তি/বক্সিং/জুডো/ কারাতে চ্যাম্পিয়ন ডিএমপি

স্পোর্টসঃ
বাংলাদেশ পুলিশ কুস্তি/বক্সিং/জুডো/ কারাতে চ্যাম্পিয়নশীপ ২০১৯ এ সকল ইভেন্টে চ্যাম্পিয়ন হয়ে নিজেদের অবস্থান ধরে রেখেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

মোট ১৭২ টি পদকের মধ্যে ৫৬ টি পদক জিতে প্রথম স্থান অর্জন করে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। ৫৬ টি পদকের মধ্যে ৪৪ টি স্বর্ণ, ০৭ টি রৌপ্য ও ০৫ টি তাম্র পদক পায় ডিএমপি। ৪০ টি পদক অর্জন করে দ্বিতীয় স্থানে রয়েছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এবং ১১ টি পদক জিতে টূর্ণামেন্টে তৃতীয় হয়েছে সিএমপি।

বাংলাদেশ পুলিশের মোট ১৫ টি ইউনিট এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিল। টূর্ণামেন্ট আয়োজন করে বাংলাদেশ পুলিশ কুস্তি, বক্সিং, জুডো, কারাতে, শরীর গঠন, ভারোত্তোলন, তায়কোয়ান্ডো ও উশু পরিষদ।

২৮শে জুলাই থেকে ৩১শে জুলাই ২০১৯ রাজারবাগ পুলিশ লাইন্সের শহীদ এসআই শিরু মিয়া মিলনায়তনে অনুষ্ঠিত হয় বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটের অংশগ্রহণে কুস্তি, বক্সিং, জুডো, কারাতে, শরীর গঠন, ভারোত্তোলন, তায়কোয়ান্ডো ও উশু প্রতিযোগিতা।

আজ (৩ আগস্ট, ২০১৯) বিকাল ৪ টায় রাজারবাগ পুলিশ লাইন্সের শহীদ এসআই শিরু মিয়া মিলনায়তনে অনুষ্ঠিত হয় চূড়ান্ত প্রতিযোগিতা। প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম-বার, পিপিএম, কমিশনার ডিএমপি ও সভাপতি বাংলাদেশ পুলিশ কুস্তি, বক্সিং, জুডো, কারাতে, শরীর গঠন, ভারোত্তোলন, তায়কোয়ান্ডো ও উশু পরিষদ। এছাড়াও ডিএমপি ও পুলিশের অন্যান্য ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

খেলা শেষে ডিএমপি কমিশনার বিজয়ীদের মাঝে ট্রফি, মেডেল ও সার্টিফিকেট প্রদান করেন।

প্রধান অতিথির বক্তব্যে ডিএমপি কমিশনার বলেন, আমরা চমৎকার প্রতিদ্বন্ধিতামূলক খেলা উপভোগ করলাম। এখানে অংশগ্রহণকারীরা সুন্দরভাবে তাদের খেলা উপস্থাপন করেছে। ডিএমপি চ্যাম্পিয়ন হওয়ায় খেলোয়াড় ও কোচিং স্টাফদের অভিনন্দন ও শুভেচ্ছা জানাই। বেশি বেশি অনুশীলনের মধ্য দিয়ে বাংলাদেশ পুলিশের খেলোয়াড়রা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে ভালো করবে। বাংলাদেশ পুলিশে কুস্তি, বক্সিং, জুডো, কারাতে আইজিপি স্যারের টিম রয়েছে। আমরা বিশ্বাস করি এই প্রতিযোগিতার ফলে আইজিপি স্যারের টিমের যোগ্যতা আরো বাড়বে। যাতে করে জাতীয় ও আন্তর্জাতিক ইভেন্টে খেলোয়াড়রা ভালো করে বাহিনীর সুনাম বৃদ্ধি করতে পারে।

চমৎকার একটি ইভেন্টের আয়োজন করায় আয়োজক কমিটিকে আন্তরিক ধন্যবাদ জানান কমিশনার।
-সূত্রঃ ডিএমপি

Print Friendly, PDF & Email
FacebookTwitter