একই স্থানে ৩ দূর্ঘটনা, আহত ৫০

সারাদেশঃ
আধ ঘণ্টার ব্যবধানে কুমিল্লার চান্দিনার হাড়িখোলা এলাকায় কুমিল্লা-১ আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরির গাড়িসহ পরপর ৩টি দুর্ঘটনা এবং পরে কাছাকাছি একটি এলাকায় আরেকটি দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় অন্তত অর্ধশত যাত্রী আহত হয়েছেন।

মঙ্গলবার রাত ১০টা থেকে সাড়ে ১০টার মধ্যে মহাসড়কের চান্দিনা উপজেলার হাড়িখোলা মাজার সংলগ্ন স্থানে ৩টি বাস ও ১টি জিপ ৩টি দুর্ঘটনায় পড়ে।

এরপর রাত সাড়ে ১১টায় চান্দিনা ও দাউদকান্দির সীমান্তবর্তী এলাকা সব্দলপুর রাস্তার মাথায় দুর্ঘটনার কবলে পড়ে একটি প্রাইভেটকার।

ঘটনাস্থলের প্রত্যক্ষদর্শীরা জানান, রাত আনুমানিক ১০টায় চাঁদপুর থেকে রংপুরগামী পদ্মা এক্সপ্রেসের বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে উল্টে পড়ে যায়। খবর পেয়ে চান্দিনা ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করার সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী শ্যামলী পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে একই স্থানে উল্টে যায়।

উদ্ধার কাজের জন্য ঢাকাগামী লেনটি বন্ধ করে দেয়ায় বিপরীত লেনে চলছিল চার লেনের সব গাড়ি। আর ওই মুহূর্তে বিপরীত লেনের একই স্থানে ঢাকাগামী একটি ল্যান্ড ক্রুজার জিপকে পেছন থেকে ধাক্কা দেয় হানিফ পরিবহনের একটি বাস। এতে জিপে থাকা যাত্রীরা কিছুটা আহত হয়েছে। ওই জিপটিতে ছিলেন এমপি সেলিমা আহমাদ মেরি। তিনি অক্ষত রয়েছেন।

-কেএম

Print Friendly, PDF & Email
FacebookTwitter

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।