ইসলামী ব্যাংক বগুড়া জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

অর্থনীিতঃ
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর বগুড়া জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন ও প্রীতিভোজ ৭ সেপ্টেম্বর ২০১৯, শনিবার হোটেল মম ইন-এ অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা ও মুহাম্মদ কায়সার আলী এবং ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও বগুড়া জোনপ্রধান মো: আব্দুস সোবহান।

সম্মেলনে বগুড়া জোনের ১৯টি শাখার ব্যবস্থাপক, নির্বাহী ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

মো. মাহবুব উল আলম প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক দেশের গন্ডি পেরিয়ে বিশ্বব্যাপী স্বীকৃত শক্তিশালী ব্যাংক।
সম্পদ ও মুনাফায় সবার ওপরে থাকা এই ব্যাংক টানা ৮ বার বিশ্বের শ্রেষ্ঠ এক হাজার ব্যাংকের তালিকায় বাংলাদেশের একমাত্র ব্যাংক হিসেবে স্থান করে নিয়েছে।

এসএমই বিনিয়োগের মাধ্যমে দেশের অর্থনৈতিক উন্নয়নে অবদানের স্বীকৃতিস্বরুপ সিবাফি অ্যাওয়ার্ড ২০১৯ অর্জন করেছে ইসলামী ব্যাংক।

গ্রাহক ও শুভানুধ্যায়ীদের অকৃত্রিম ভালোবাসা এবং সর্বস্তরের কর্মকর্তাদের নিরলস পরিশ্রম, সততা ও আন্তরিকতার কারণেই ব্যাংকের আজকের এই শক্তিশালী অবস্থান।

তিনি বলেন, শাখার পাশাপশি এজেন্ট ও বুথ ব্যাংকিং কার্যক্রমের মাধ্যমে সকল শ্রেণীপেশার মানুষকে আর্থিক অন্তর্ভুক্তির আওতায় এনে দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। ভার্চুয়াল তথা ইন্টারনেট ও অ্যাপস ভিত্তিক সেবা জনপ্রিয় করার মাধ্যমে ছাত্র ও তরুণপ্রজন্মকে আরো আন্তরিকতার সাথে ব্যাংকিং সেবা প্রদানের জন্য সকলের প্রতি আহবান জানান তিনি।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter