অর্থনীতিঃ
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর কর্মকর্তা ও কর্মচারীদের মেধাবী সন্তানদের মধ্য থেকে ২০১৯ সালে এসএসসি, এইচএসসি ও সমমান পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ৮ নভেম্বর ২০১৯, শুক্রবার ইসলামী ব্যাংক টাওয়ারে অনুষ্ঠিত হয়।

ইসলামী ব্যাংক অফিসার কল্যাণ সমিতি আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মোঃ মাহবুব উল আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা ও মুহাম্মদ কায়সার আলী।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া ও মোঃ আব্দুল জব্বার।

স্বাগত বক্তব্য দেন সমিতির সাধারণ সম্পাদক এএসএম রেজাউল করিম এবং ধন্যবাদ জ্ঞাপন করেন সমিতির সহ-সভাপতি মোঃ মাহবুবে আলম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামী ব্যাংক অফিসার কল্যাণ সমিতির সভাপতি একেএম মাহবুব মোরশেদ।

মোঃ মাহবুব উল আলম প্রধান অতিথির ভাষণে বলেন, বাংলাদেশ আজ সকল সূচকে সব মানদন্ডে এগিয়ে চলেছে।

ইসলামী ব্যাংক দেশের এ অগ্রযাত্রায় সহযোগী ভুমিকা পালন করছে। তিনি বলেন, আজকের শিক্ষার্থীরাই বাংলাদেশের ভবিষ্যৎ। দেশের মর্যাদাকে বিশ্ব দরবারে আরো উজ্জল করতে একাডেমিক জ্ঞানার্জনের পাশাপাশি শারীরিক ও মানসিক বিকাশ সাধনের তাগিদ দেন তিনি।

সৃজনশীলতা, সহমর্মিতা ও মানবিক গুণাবলী অর্জনের মাধ্যমে উন্নত সমৃদ্ধ দেশ গড়ায় অবদান রাখতে শিক্ষার্থীদের আহবান জানান তিনি।
-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।