কেন দীপিকা সালমানের সঙ্গে জুটি বাঁধেননি

বিনোদনঃ

দীর্ঘ ২ যুগেরও বেশি সময় ধরে রূপালি পর্দা কাঁপাচ্ছেন বলিউড সুপারস্টার সালমান খান। একের পর এক ব্লকবাস্টার হিট সিনেমা উপহার দিয়ে যাচ্ছেন। আর এসব সিনেমায় তার হাত ধরে সিনেপর্দায় উঠে আসছেন বহু অভিনেত্রী।

নব্বইয়ের দশকের সেই ভাগ্যশ্রী থেকে শুরু করে, ঐশ্বরিয়া রায়, সোনাক্ষী সিনহা, ক্যাটরিনা কাইফ অভিনয় জগতে পা রেখেছেন সালমানের বিপরীতে অভিনয় করেই।

কিন্তু অদ্যাবধি বলিউডের এ সময়ের অন্যতম সেরা অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বাঁধেননি সালমান।

ক্যারিয়ারের অনেকটা সময় পার করে এলেও এখন পর্যন্ত একটি ছবিতেও একসঙ্গে দেখা যায়নি তাদের।

যে কারণে শাহরুখ খানের সঙ্গে জুটি বাঁধলেও সালমান খানের সঙ্গে কেন নয়- এ প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে ‘পদ্মাবত’নায়িকা দীপিকাকে। সালমান ও দীপিকার ভক্তদের মধ্যেও একই প্রশ্ন।

এর আগে কয়েকবার সিনেমহলে গুঞ্জন ওঠে , শিগগিরই জুটি বাঁধতে যাচ্ছেন সালমান ও দীপিকা। কিন্তু ভক্তদের হতাশ করে দেখা যায় রণবীর কাপুর, রণবীর সিং বা শাহরুখের বিপরীতে দীপিকা অভিনয় করছেন। আর সালমান আছেন ক্যাটরিনাকে নিয়েই।

গেল বছর দেশিমার্টিনি নামে বলিউড সিনেমাভিত্তিক সংবাদমাধ্যম জানিয়েছিল, সালামান খানের বিপরীতে অভিনয় করতে ৫ বার প্রস্তাব নিয়ে যাওয়া হয়েছিল দীপিকার কাছে। কিন্তু সব প্রস্তাবই ফিরিয়ে দেন দীপিকা।

তবে কি সালমানের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়েছেন দীপিকা? তাদের মধ্যে কি সুসম্পর্ক নেই?

এমন সব প্রশ্নের আগুনে ছাই চাপা দিতে এবার মুখ খুললেন দীপিকা পাড়ুকোন নিজেই।

সালমান খানের সঙ্গে ভালো বন্ধুত্ব নেই এমন কথা উড়িয়ে দেন তিনি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে দীপিকা বলেন, হ্যা, সালমানের বিপরীতে কাজ করা হয়নি আমার। সেই অভিজ্ঞতা আর সব অভিনেত্রীদের থাকলেও আমার এখনও হয়নি। আর এর কারণ, আমরা দুজনের একসঙ্গে কাজ করার মতো ভালো চিত্রনাট্য পাইনি। পরিচালকরা সে রকম কোনো প্রস্তাবও নিয়ে আসেননি।

আগামী শুক্রবার মুক্তি পাচ্ছে দীপিকার ‘ছাপাক’। রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের পর এ ছবি দিয়ে রূপালি পর্দায় ফিরছেন তিনি। যে কারণে ছবিটি নিয়ে তুমুল উৎসাহ দেখা যাচ্ছে।

সেই ছবির প্রচারণায় সাংবাদিকদের নানা প্রশ্নের জবাব দিতে গিয়ে সালমানের সঙ্গে অভিনয় প্রসঙ্গে এসব কথা বলেন দীপিকা।

দীপিকা বলেন, সালমানের ছবি মানেই বিগ বাজেটের ও ব্যবসাসফল। তার সঙ্গে কাজ করা সৌভাগ্যের। তবে এখনো এমন প্রস্তাব নিয়ে অন্তত আমার কাছে কেউ আসেননি। আশা করছি কোনো চিত্রনাট্যকার বা পরিচালক এ বিষয়ে ভাববেন। আমাদের সঙ্গে মানানসই ও চমৎকার স্ক্রিপ্ট নিয়ে হাজির হবেন। তবে সালমান নয়; আপাতত হৃতিক রোশনের সঙ্গে ছবি করতে বেশ আগ্রহী দেখা গেছে দীপিকাকে। হৃতিকের সর্বশেষ সিনেমা ‘ওয়ার’-এর প্রশংসা করেন তিনি।

সম্প্রতি হৃতিকের সঙ্গে একটি অনুষ্ঠানে দেখা গেছে তাকে। তাই বলিমহলের এখন গুঞ্জন, সালমান নয়, নতুন কোনো ছবিতে হৃতিকের সঙ্গে জুটিবদ্ধ হতে যাচ্ছেন দীপিকা।

-ডিকে

Print Friendly, PDF & Email
FacebookTwitter