বিশ্বকাপ জয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

বিশ্বকাপ জয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী

জাতীয়ঃ
আইসিসি অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ জয় করায় বাংলাদেশ দলকে শুভেচ্ছ ও অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

৯ ফেব্রয়ারি, রবিবার দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে শক্তিশালী ভারতকে ৩ উইকেটে হারিয়ে বাংলাদেশ চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করেছে।

রাষ্ট্রপতির প্রেস উইং জানায়, রাষ্ট্রপতি বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের সব সদস্য, কোচিং স্টাফ ও টিম ম্যানেজমেন্টের প্রতি আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি আশা প্রকাশ করেন, তরুণ ক্রিকেটাররা ভবিষ্যতে দেশের জন্য আরো বড় সম্মান বয়ে নিয়ে আসবে। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয় দেশের ক্রিকেটের উন্নয়নে ইতিবাচক অবদান রাখবে।

এদিকে মুজিববর্ষের প্রাক্কালে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের এই জয়ে, কোচ, ম্যানেজার এবং সংশ্লিষ্ট সবাইকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, আমাদের খেলোয়াড়দের টিম স্পিরিট ও তাদের অসাধারণ নৈপুণ্য দেখে গোটা জাতি গর্বিত।

বর্তমান সরকারের খেলাধুলায় যথাযথ পৃষ্ঠপোষকতা ও সহায়তার ফলে এ সাফল্য এসেছে। বাংলাদেশ ক্রিকেট দল আগামীতেও বিজয়ের এ ধারা অব্যাহত রাখবে বলে আশা করছি।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলকে আরো অভিনন্দন জানান- স্পিকার শিরীন শারমিন চৌধুরী, পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান, আইনমন্ত্রী আনিসুল হক, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

এছাড়াও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরসহ আরো অনেকে।

-ডিকে

Print Friendly, PDF & Email
FacebookTwitter