বিয়ের মাত্র তিনদিনের মাথায় খুন

বিয়ের মাত্র তিনদিনের মাথায় খুন

সারাদেশঃ
বিয়ের মাত্র তিনদিনের মাথায় মো. নুরুন্নবী (২৮) নামে এক প্রবাসী যুবক নিহত হয়েছেন। কক্সবাজারের পেকুয়ায় ওই প্রবাসী ডাকাতের গুলিতে নিহত হয়েছেন বলে জানা গেছে।

এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন নিহতের ভাই মো. মোজাম্মেল ও মা হাজেরা বেগম।

মঙ্গলবার রাত ৮টার দিকে শিলখালী ইউনিয়নের সাপেরগাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়: পেকুয়া উপজেলার শীলখালী সাপেরগাড়া গ্রামের হাসান শরীফের মালয়েশিয়া প্রবাসী পুত্র মো. নুরুন্নবীর সাথে গত রোববার টইটংয়ের ধনিয়াকাটা এলাকার ইয়াসিন শরীফের মেয়ে ছাদেকা ইয়াসমিনের বিয়ে হয়।

ডাকাতদল বাড়িতে ঢুকে বরের বড় ভাই ফরিদুল আলমের হাত ও চোঁখ বেঁধে ফেলে। এরপর বাড়ির ভেতর ঢুকে স্বর্ণালংকার ও মালামাল লুট করতে গেলে নুরুন্নবী ও মোজাম্মেলসহ পরিবারের অন্য সদস্যরা বাধা দেয়। সে সময় ডাকাতরা তাদের উপর এলোপাতাড়ি গুলি চালায় এবং ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে।

এতে ঘটনাস্থলেই নুরুন্নবী নিহত ও তার ভাই এবং মা গুরুতর আহত হন। একপর্যায়ে গুলি করতে করতে মালামাল নিয়ে ডাকাতদল পালিয়ে যায়।

নিহতের ভাইপো দেলোয়ার হোসেন বলেন: ‘আমার চাচা এক মাস আগে মালায়েশিয়া থেকে দেশে আসেন। রোববার বিয়ের পর মঙ্গলবার চাচার শ্বশুরবাড়ি থেকে পাঁচজন মেহমান বেড়াতে আসেন। রাতে ডাকাতের গুলিতে চাচা নিহত হন।’

পুলিশ জানায়: আহত দুইজন পেকুয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পেকুয়া থানার ওসি কামরুল আজম ডাকাতির ঘটনায় হতাহতের সত্যতা নিশ্চিত করেছেন।

-ডিকে

Print Friendly, PDF & Email
FacebookTwitter

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।