প্রতিবন্ধীদের কর্মসংস্থানে যুক্তরাজ্যে মনসুর আহমেদের বিশাল সফলতা

অনলাইনঃ

বাংলাদেশ বিজনেস ডিজএ্যাবিলিটি নেটওয়ার্ক(বিবিডিএন) এর সঙ্গে যুক্তরাষ্ট্র ভিত্তিক ফাউন্ডেশন লুনার চেশার ইন্টারন্যাশনাল এর যৌথ উদ্যোগে দীর্ঘদিন প্রতিবন্ধীদের কর্মসংস্থানের জন্য কাজ করে যাচ্ছে।

যুক্তরাষ্ট্রের ওই সভায় বিবিডিএন এর ট্রাষ্টি মনসুর আহমেদ চৌধুরী ও তার ছেলে বাংলাডেইলি২৪.কম এর উপদেষ্টা সম্পাদক, ঝলক ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. জাহিদ আহমেদ চৌধুরী বিপুল প্রতিনিধিত্ব করেন।

বিবিডিএন বাংলাদেশের বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানে পাঁচ শতাধিক প্রতিবন্ধীর কর্মসংস্থানের ব্যবস্থা করে আসছে।

এ বিষয়ে বাংলাদেশের সিলেট ও চট্টগ্রামে প্রতিবন্ধীদের জব ফেয়ারের আয়োজন করেন।

এনটিভিতে সাক্ষাৎকার

যুক্তরাষ্ট্রের ক্রাউন প্লাজায় অনুষ্ঠিত ৩ দিনের ওই সভায় বিবিডিএন এর নানান কার্যকলাপের চিত্র তুলে ধরলে আলোচকরা উৎসাহিত হন।

বিবিডিএন ও লুনার চেশারের ওই আয়োজনের অতিথিদের মধ্যে বাংলাদেশের মনসুর আহমেদ চৌধুরী ও ড. জাহিদ আহমেদ চৌধুরীর সাক্ষাৎকার যুক্তরাষ্ট্রের এনটিভি, চ্যানেল এস লাইভ টেলিকাস্ট পরিচালনা করে।

হোটেল ক্রাউন প্লাজায়

মাদক বিরোধী সংগঠন ঝলক ফাউন্ডেশনের সঙ্গে আমান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মুজাহিদ খান, চ্যানেল এস এমডি ও বাংলাপোষ্টের প্রধান সম্পাদক তাজ চৌধুরী, এসই ফাউন্ডেশনের চেয়ারম্যান শেখ মোহাম্মদ ইয়াহর, লিও বুশরা আরাবি, ষ্টুডেন্ট আ্যমবাসেডর এট লানকাষ্টার ইউনিভার্সিটি ম্যানেজম্যান্ট স্কুল, উচ্ছল সালেক, আতিফ এন ইসলাম মাদক বিরোধী কর্মকান্ডে আগামীতে ঝলক ফাউন্ডেশনের সঙ্গে দু দেশেই কাজ করার অঙ্গীকার করেন। সেই সাথে প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান জানান।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter