আদিতমারিতে ৫শ মানুষদের ঈদ উপহার ‍বিতরণ

আদিতমারিতে ৫শ মানুষদের ঈদ উপহার ‍বিতরণ

সারাদেশঃ
বিশ্বব্যাপী করোনা ভাইরাসের ছোবল, আম্ফানের দাপটে আজ দেশ ছিন্নভিন্ন। নানা পেশার মানুষরা কর্মহীন মানবেতর জীবন যাপন করছে।

এই দুঃসময়ে খেটে খাওয়া মানুষেরা পরিবার নিয়ে দিশেহারা। তাই এই সময়টায় লালমনিরহাটের মহিষখোচার দিশেহারা মানুষদের পাশে ঈদ উপহার নিয়ে দাঁড়িয়েছে স্কাইলা লিমিটিড।

লালমনিরহাটের সন্তান স্কাইলা লিমিটেডের চেয়ামন্যান মিজানুর রহমান মিজান গত শুক্রবার ২২ মে সকালে জেলার আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নের কুটিরপাড় গ্রামে বালাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রায় পাঁচশত মা বোনদের এবং খেটে খাওয়া ৫ শতাধিক মানুষদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করেছেন।

এলাকাবাসীরা জানান, মিজানুর রহমান মিজান বন্যা, ফসলহানী, নদীভাঙ্গন, শীতার্তসহ সকল প্রাকৃতিক দুর্যোগের ন্যায় করোনা ভাইরাস প্রাদুর্ভাবে সর্বদাই কর্মহীন মানুষদের পাশে দাঁড়িয়েছেন স্কাইলা লিমিটেডের চেয়ারম্যান মিজানুর রহমান মিজান।

আদিতমারিতে ৫শ মানুষদের ঈদ উপহার ‍বিতরণ

স্কাইলা লিমিডমটেডের চেয়ারম্যান মিজানুর রহমানের পাঠানো ওই সকল উপহার সামগ্রী ছিন্নমুল মানুষের মাঝে তুলে দেন তার ছোট ভাই মশিউর রহমান।

এ সময় তার সাথে ছিলেন, মহিষখোচা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আনিচার রহমান, সম্পাদক আব্দুস সোবহান, মহিষখোচা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছাত্রনেতা নুর আলম সেফাউল, জেলা ছাত্রলীগের সহ সভাপতি শাহজাহান খন্দকার অরেঞ্জ, রায়হান ও লিয়ন প্রমুখ।

স্কাইলা লিমিটেডের চেয়ারম্যান মিজানুর রহমান মিজান বলেন, মানুষ মানুষের জন্য। ছিন্নমুল মানুষরা বরাবরই খাদ্য কষ্টে থাকেন। এরই মাঝে করোনা প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়ায় বেশ বেকায়দায় পড়েছেন তিস্তা চরাঞ্চলের ছিন্নমুল মানুষগুলো। প্রতিটি দুর্যোগে এসব মানুষে পাশে দাঁড়িয়েছে স্কাইলা লিমিটেড। করোনা সংকট কাটিয়ে উঠতে এসব মানুষকে সাহস যোগাতে খাদ্যসামগ্রী তুলে দেয়া হয়েছে।

আসন্ন ঈদে নতুন কাপড়ের পাশাপাশি খাবার কেনার জন্য নগদ অর্থ প্রদান করা হয়েছে। এ সহযোগিতা আগামী দিনেও অব্যহত থাকবে বলেও তিনি আশ্বাস দেন।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter