কক্সবাজারে বন্দুকযুদ্ধ, নিহত ২

সারাদেশঃ

কক্সবাজারের র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)’র সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহত দুই ব্যাক্তি মাদক ও অস্ত্র ব্যবসায়ী বলে দাবি করে র‌্যাব। এ সময় ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ মাদক, বিদেশি অস্ত্র ও মাদক পরিবহনে একটি গাড়ি জব্দ করার কথাও জানানো হয়।

সোমবার ভোর রাতে টেকনাফের মেরিনড্রাইভ সড়কে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। র‌্যাব-১৫ এর টেকনাফ ইনচার্জ মির্জা শাহেদ মাহাতাব গণমাধ্যমের কাছে এ তথ্য নিশ্চিত করেন।

নিহত দুই ব্যাক্তির মধ্যে একজনের নাম আব্দুর রহমান তার বয়স ৪২ বছর এবং অপরজনের নাম ওমর ফারুখ তার বয়স ৩১ বছর। তবে তাৎক্ষণিকভাবে ওই দুজনের পরিচয় সম্পর্কে বিস্তারিত তথ্য পাওয়া যায়নি।

উল্লেখ্য, মঙ্গলাবার (২৩ জুলাই) কক্সবাজারের উপজেলার টেকনাফ উপজেলায় হ্নীলা ইউনিয়নের লেদায় নাফ নদীসংলগ্ন এলাকায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে বন্দুকযুদ্ধের এক রোহিঙ্গাসহ দুজন নিহত হয়েছে। নিহত দুজন ইয়াবা ব্যবসায়ী বলে দাবি করেন বিজিবি।

এ সময় ঘটনাস্থল থেকে এক লাখ ইয়াবা বড়ি ও দেশীয় আগ্নেয়াস্ত্র জব্দ করা হয় বলে বিজিবির পক্ষ থেকে জানানো হয়েছিলো। টেকনাফ ২ বিজিবি উপ–অধিনায়ক মেজর শরিফুল ইসলাম জমাদ্দার এ তথ্য নিশ্চিত করেছিলেন।

Print Friendly, PDF & Email
FacebookTwitter