খিলক্ষেতে সড়ক দূর্ঘটনা পাঠাও এর বাইক নাঃ পাঠাও কর্তৃপক্ষ

অনলাইন ডেস্কঃ

পাঠাও লিমিটেড গতকাল সোমবার রাজধানীর খিলক্ষেত এলাকায় একটি দুঃখজনক সড়ক দুর্ঘটনার বিষয়ে অবগত হয়েছে ।

তথ্যানুয়ায়ী সেখানে একটি বেপরোয়া বাস নিয়ন্ত্রন হারিয়ে একটি মোটরসাইকেলকে মারাত্মকভাবে চাপা দেয়। খিলক্ষেত থানা কর্তৃক উক্ত বাসটি আটক করা হয়েছে তবে ঘাতক ড্রাইভার পলাতক রয়েছে, পুলিশ তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রেখেছে।

দুর্ঘটনার সংবাদ প্রাপ্তির পর পাঠাও তার নিজস্ব তথ্য-ভান্ডার পরীক্ষা করে নিশ্চিত হয়েছে যে উক্ত দুর্ঘটনার সময় মোটরবাইক চালক পাঠাও ব্যবহার করছিলেন না। সম্ভবত দুর্ঘটনার শিকার মোটরসাইকেলটি অন্য কোন রাইড শেয়ারিং কোম্পানীর অধীনে সক্রিয় ছিল। কিংবা মোটরবাইকের চালক তখন ব্যক্তিগতভাবে (অফলাইনে) ভাড়ায় যাত্রী পরিবহন করছিলেন।

এই দূর্ভাগ্যজনক দুর্ঘটনায় শিকার ক্ষতিগ্রস্থদের প্রতি আমরা গভীর সমবেদনা ও সহানুভূতি প্রকাশ করছি। সেই সাথে এই মর্মান্তিক ঘটনার সংঙ্গে পাঠাওকে জড়িয়ে বিভিন্ন মিথ্যা সংবাদ প্রচারের অপপ্রচেষ্টার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

দেশের বৃহত্তম রাইড শেয়ারিং সেবা প্রদানকারী প্ল্যাটফর্ম হিসেবে পাঠাও লিমিটেড সকল গ্রাহক ও রাইডারদের জন্য একটি মানসম্মত সেবা প্রদানকারী প্ল্যাটফর্ম তৈরি করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আমরা বিদ্যমান আর্থ-সামাজিক বাস্তবতায় প্রত্যেক মানুষের জীবনমানের উন্নয়ন এবং তা সহজ ও নিরাপদ করার প্রতি দৃষ্টি নিবন্ধন করেছি।

সব সময়ের মত আমরা জোরালোভাবে সকল রাইডার ও ব্যবহারকারীকে প্রতিবার ভ্রমনকালে নিরাপত্তামূলক পূর্ব-সতর্কতা অবলম্বন করতে বলি। সড়ক নিরাপত্তা নিশ্চিত করা এবং কর্তৃপক্ষকে সব ধরণের সহায়তা দিতে পাঠাও সরকার ও নিয়ন্ত্রক সংস্থাসমূহের সাথে ঘনিষ্টভাবে কাজ করে যাচ্ছে।

পাঠাওয়ের এই অগ্রযাত্রায় আপনাদের সবার ভালবাসা ও সহযোগিতার জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাই।

-প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email
FacebookTwitter