ঝামেলাহীন শপিংয়ে ইশো’র সুপার সেভার ক্যাম্পেইন

ঝামেলাহীন শপিংয়ে ইশো’র সুপার সেভার ক্যাম্পেইন

লাইফস্টাইলঃ
দেশের অন্যতম শীর্ষস্থানীয় ফার্নিচার ও লাইফস্টাইল ব্র্যান্ড ইশো ‘সুপার সেভার রুম সেটআপস’ শিরোনামে সম্পূর্ণ নতুন একটি ক্যাম্পেইন নিয়ে এসেছে।

এই ক্যাম্পেইনের আওতায় ইশো’র ওয়েবসাইটে রুম সেগমেন্ট থেকে পণ্য কিনলে থাকছে ৫% বিশেষ মূল্য ছাড়। অফার চলবে আগামী ১২ নভেম্বর পর্যন্ত।

আধুনিক বাড়ির লিভিং, ডাইনিং, বেড ও স্টাডিরুম বিশেষ যত্ন নিয়ে সাজানোর জন্য সুপার সেভার রুম সেটআপটিতে ৬২টি রুম সেটআপের একটি বৈচিত্র্যময় সংগ্রহ রয়েছে।

বিশেষ করে বিয়ে করতে যাচ্ছেন এমন এবং নবদম্পতিদের জন্য অফারটি বিশেষভাবে উপযোগী, কারণ এটি রুচির সাথে কোনোরকম আপস ছাড়াই সুন্দর ও নান্দনিক আসবাবপত্রের জন্য বাজেট-শপিংয়ের সুযোগ করে দিচ্ছে।

ইশো’র ম্যানেজিং ডিরেক্টর রায়ানা হোসেন বলেন, “অনন্য ডিজাইন কনসেপ্ট আর থিমে ইন্টেরিয়র ডিজাইনের জন্য আমাদের সুপার সেভার বাই বাই রুম সেটস এ রয়েছে বৈচিত্র্যময় রুম সেটআপ সমাহার।

ভিন্ন ভিন্ন স্টোরে গিয়ে পণ্য পছন্দ করার ঝামেলা থেকে গ্রাহকদের রেহাই দিতে আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে পণ্য ডেলিভারি সুবিধা নিয়ে এসেছি।”

প্রতিটি রুম সেটআপই সাজানো হয়েছে নান্দনিক ডিজাইনে, ফলে আপনি পেয়ে যাবেন আপনার বাড়ির জন্য একেবারে মানানসই কম্বিনেশন। বিস্তারিত জানতে ভিজিট করুন http://isho.com/

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter