২০ শিশুছাত্রী ধর্ষক আরিফুল ৬ দিনের রিমান্ডে

অনলাইনঃ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ইংরেজি মাধ্যমের একটি স্কুলের অন্তত ২০ শিশুছাত্রীকে ধর্ষণ করেছে প্রতিষ্ঠানটির শিক্ষক আরিফুল ইসলাম সরকার।

এলাকায় ভালো মানুষ সেজে এই কর্মকাণ্ড করত সে। পাঁচ বছর ধরে কোমলমতি শিশুদের যৌন নিপীড়ন করে তা আবার মোবাইল ফোনে ভিডিও করে রাখত।পরীক্ষায় নম্বর বাড়িয়ে দেয়া অথবা কমিয়ে দেয়ার ভয় দেখিয়েও এই কাজ করত। কখনও যৌন নিপীড়নের সেই সব ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে আবার ধর্ষণ করত।

এমন অভিযোগে গেল ২৭ জুন ওই প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকসহ এই ‘সিরিয়াল রেপিস্ট’কে আটক করে র‍্যাব।স্কুলের ছাদে ও কোচিংয়ের নামে স্কুলের পাশে নিজের ফ্ল্যাটে নিয়ে ধর্ষণের পর ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইলের পর কয়েক বছর ধরে নির্যাতন চালাত এই শিক্ষক। আরিফুল ইসলাম সরকারের গ্রামের বাড়ি মাদারীপুরে।

সে বিগত ১০ বছর ধরে এ প্রতিষ্ঠানে কর্মরত। বেশ কয়েকবার তার বিরুদ্ধে প্রধান শিক্ষক রফিকুল ইসলামের কাছে অভিযোগ জানানো হলেও তিনি অভিযোগ আমলে নেননি। তাই তাকেও গ্রেপ্তার করেছে র‍্যাব।

র‍্যাব জানায়, পরীক্ষায় ভালো করার প্রতিশ্রুতি, নম্বর কমিয়ে দেয়ার ভয় দেখানো, ছবি ও ভিডিও ছড়িয়ে দেয়া এবং কোচিংয়ের সুযোগকে কাজে লাগিয়েছে আরিফুল।

সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হওয়ার ভয়ে এতদিন ধরে সবাই বিষয়টি গোপন রেখেছিলেন। প্রাথমিকভাবে ধর্ষক আরিফুল এসব ঘটনা স্বীকার করেছে।আরিফুলের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ও নারী নির্যাতন আইনে দুটি মামলা দায়ের করা হয়েছে। তাকে ৬ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

-কেএম

Print Friendly, PDF & Email
FacebookTwitter