২১ মার্চ থেকে সাংসদ ফারুক অজ্ঞান অবস্থায়, দোয়া কামনা

২১ মার্চ থেকে সাংসদ ফারুক অজ্ঞান অবস্থায়, দোয়া কামনা

অনলাইনঃ
গত ২১ মার্চ থেকে সাংসদ, অভিনেতা আকবর হোসেন পাঠান ফারুক হাসপাতালের আইসিইউতে অজ্ঞান অবস্থায় রয়েছেন।

অনেকদিন ধরেই তিনি গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন।

বর্তমানে তার অবস্থা বেশ গুরুতর। পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করা হয়েছে।

ফারুকের ছেলে শরৎ সূত্রে জানা গেছে, তার বাবা বর্তমানে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার পাকস্থলীতে রক্তক্ষরণের কারণে অবস্থা বেশ গুরুতর।

শরৎ জানিয়েছেন, এরই মধ্যে ফারুকের রক্তে ব্যাক্টেরিয়াজনিত সংক্রমণ ভয়াবহভাবে ছড়িয়ে পড়েছে।

তিনি বলেন, ‘বাবার রক্তে সংক্রমণ মারাত্মকভাবে বেড়ে গেছে। পাকস্থলীতে ইন্টারনাল রক্তক্ষরণ হয়েছে। কিছুদিন আগে বাবার মস্তিষ্কে একটি সিজার করা হয়। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন।’

উল্লেখ্য, গত ৪ মার্চ নিয়মিত চেকআপের জন্য সিঙ্গাপুর যান ফারুক। সেখানে গিয়ে আরো বেশি অসুস্থ হয়ে পড়েন তিনি। এর আগে সিঙ্গাপুরেই চিকিৎসাধীন ছিলেন এই তারকা। রক্তে সংক্রমণ ও টিবি ধরা পড়ার কারণে তাকে প্রায় ৪৭ দিন হাসপাতালে কাটাতে হয়েছিল। কিছুটা সুস্থ হয়ে দেশে ফেরার পর করোনায় আক্রান্ত হন তিনি। এরপর সুস্থ হয়ে সিঙ্গাপুরে নিয়মিত চেকআপের জন্য গেলে সেখানে গুরুতর অসুস্থ হয়ে পড়েন মিয়া ভাই।

উল্লেখ্য, আকবর হোসেন পাঠান ফারুক ১৯৪৮ সালে ঢাকায় জন্মগ্রহণ করেন। ১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে ঢাকাই সিনেমায় অভিষেক হয় তার।

তরুণ বয়স থেকেই রাজনীতির সাথে যুক্ত ছিলেন বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় এ অভিনেতা। বর্তমানে ঢাকা-১৭ আসন থেকে নির্বাচিত সাংসদ।

-কেএম

Print Friendly, PDF & Email
FacebookTwitter