ব্র্যান্ডঃ
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় প্ল্যাটফর্ম বিক্রয়, ই-কমার্স খাতে গুরুত্বপূর্ণ অবদানের জন্য ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) আয়োজিত ই-কমার্স মুভার্স অ্যাওয়ার্ড (ইসিএমএ) ২০২৩-এ ‘সেরা ক্লাসিফাইড ই-কমার্স প্ল্যাটফর্ম’ বিভাগে অ্যাওয়ার্ড পেয়েছে।

সম্প্রতি, এক বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে বিক্রয়-এর সিইও ঈশিতা শারমিন-এর হাতে অ্যাওয়ার্ড তুলে দেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, এমপি।

মোট ৩৪টি কোম্পানি তাদের নিজ নিজ অবদানের জন্য ই-কমার্স মুভার্স অ্যাওয়ার্ড পেয়েছে। অনুষ্ঠানের অন্যতম সিলভার স্পন্সর ছিল বিক্রয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্পিকার ডক্টর শিরীন শারমিন চৌধুরী।

আরও উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি; ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার; আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক; ই-ক্যাব-এর উপদেষ্টা নাহিম রাজ্জাক; সভাপতি শমী কায়সার; সাধারণ সম্পাদক মুহাম্মদ আবদুল ওয়াহেদ তমাল; পরিচালক ও ই-সিএমএ আহ্বায়ক খন্দকার তাসফিন আলম এবং অন্যান্য নির্বাহী সদস্যবৃন্দ।

বিক্রয়-এর সিইও ঈশিতা শারমিন বলেন, “এই অ্যাওয়ার্ড পেয়ে আমরা আনন্দিত। ডিজিটাল ইকোসিস্টেমের মধ্যে উদ্ভাবনী শক্তি ও শ্রেষ্ঠত্ব প্রদর্শনের সুযোগ করে দেওয়ায় ই-ক্যাব-এর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

বিক্রয় সর্বদা ক্ষমতায়নের মাধ্যমে মানবজীবনকে আরও উন্নত করার চেষ্টা করে এসেছে এবং ভবিষ্যতেও এই লক্ষ্য অর্জনে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।

এই স্বীকৃতি আমাদের এই পথে প্রচেষ্টা চালিয়ে যাওয়ার অনুপ্রেরণা জোগাবে বলে আমার বিশ্বাস।”
-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter