ওয়ালটন ওয়াশিং মেশিন ‘কাপল গোলস’এ তারকা দম্পতিরা

ওয়ালটন ওয়াশিং মেশিন ‘কাপল গোলস’এ তারকা দম্পতিরা

নিজস্ব প্রতিবেদকঃ
প্রিয় তারকা দম্পতিদের নিয়ে চলছে ওয়ালটন ওয়াশিং মেশিন নিবেদিত ‘কাপল গোলস’।

যেখানে তারকা দম্পতিরা আড্ডার মধ্যে দিয়ে নিজেদের অজানা কথা যেমন ফ্যামিলি বন্ডিং, পারস্পরিক শেয়ারিং-কেয়ারিং সেলিব্রেটি লাইফ, অনগোয়িং ও আপকামিং প্রজেক্ট, ফিউচার প্ল্যান ইত্যাদি সম্পর্কে জানান।

সেইসঙ্গে তারা ওয়ালটন ওয়াশিং মেশিনের বিশেষ ফিচারের পাশাপাশি তাদের কর্মব্যস্ত জীবনে কাপড় ধোয়ার কাজটি কিভাবে আরো সহজ হয়ে উঠেছে সেই সম্পর্কেও জানাবেন।

দর্শকরা ফেসবুক পেইজ কিংবা গুগলে #পড়ঁঢ়ষবমড়ধষং #ধিংযরহমসধপযরহব লিখে ব্রাউজ করলেই প্রিয় তারকা দম্পতিদের এই আড্ডার ভিডিও কনটেন্ট দেখতে পাবেন।
ঈদুল ফিতর উপলক্ষ্যে ওয়ালটন ওয়াশিং মেশিনের ‘কাপল গোলস’ অনুষ্ঠানের আড্ডায় যোগ দিবেন তারকা দম্পতি সায়েদ জামান শাওন ও টয়া।

আড্ডায় তারা ঈদ প্ল্যানিং, অনগোয়িং ও আপকাপিং প্রজেক্ট, লাইফ স্টাইল ইত্যাদি নিয়ে কথা বলবেন। সেইসঙ্গে বলবেন তাদের কর্মব্যস্ত জীবনে কাপড় ধোয়ার কাজটি ওয়ালটন ওয়াশিং মেশিন কিভাবে আরো সহজ ও আরামদায়ক করে তুলেছে।

এই প্রিয় তারকা দম্পতির আড্ডা রোজার ঈদের দ্বিতীয় দিন ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের ভেরিফাইড ফেসবুক পেইজ এবং ইউটিউব চ্যানেলে প্রচার করা হবে।

দর্শকরা ফেসবুক পেইজ কিংবা গুগলে #পড়ঁঢ়ষবমড়ধষং #ধিংযরহমসধপযরহব #ংযধড়হ লিখে ব্রাউজ করলে প্রিয় তারকা দম্পতির ভিডিও কনটেন্ট দেখতে পাবেন।

আগামী ২১ জুন, ২০২২ ওয়ার্ল্ড মিউজিক ডে উপলক্ষ্যে ওয়ালটন ওয়াশিং মেশিন প্রেজেন্টস ‘কাপল গোলস’ আড্ডায় যোগ দিবেন তারকা দম্পতি শায়ান চৌধূরী অর্ণব ও সুনিধি নায়েক।

এছাড়া গত ৮ মার্চ, ২০২২ বিশ্ব নারী দিবসে ‘কাপল গোলস’ আড্ডায় অংশ নিয়েছিল তারকা দম্পতি সাকিব বিন রশিদ ও মেহজাবিন আহমেদ।

তাদের এই আড্ডা দেখতে ব্রাউজ করুন #পড়ঁঢ়ষবমড়ধষং #ধিংযরহমসধপযরহব #ংধশরন.

এর আগে বিশ্ব ভালোবাসা দিবসে ওয়ালটন ওয়াশিং মেশিন প্রেজেন্টস ‘কাপল গোলস’ অনুষ্ঠানের আড্ডায় যোগ দিয়েছিলেন তারকা দম্পতি সৌমিক আহমেদ ও ফাতেমা তুজ জোহরা

। #পড়ঁঢ়ষবমড়ধষং #ধিংযরহমসধপযরহব #ংযড়ঁসরশ লিখে ব্রাউজ করলেই তাদের ওই আড্ডার ভিডিও কনন্টেন দেখতে পারবেন দর্শকরা।

‘কাপল গোলস’ অনুষ্ঠানের আড্ডায় তারকা দম্পতিরা ওয়ালটন ওয়াশিং মেশিনের ডিফোমিং টেকনোলজি, এয়ার ওয়াশের মতো অত্যাধুনিক ও চমৎকার ফিচার সম্পর্কে জানাবেন। ওয়ালটন ওয়াশিং মেশিনের ডিফোমিং টেকনোলজি কাপড় ওয়াশিং এর সময় বেশি ফেনা হতে দেয় না ফলে ডিটার্জেন্ট অতিরিক্ত ব্যবহার হওয়ার কারণে কাপড়ের রঙ উঠে যাওয়া, নষ্ট হওয়ার সুযোগ অথবা কম পরিস্কার হওয়ার সুযোগ থাকে না।

ওয়ালটন ওয়াশিং মেশিনের এয়ার ওয়াশ টেকনোলজিও আরেকটি চমৎকার ফিচার। এই টেকনোলজিতে কাপড় পরিস্কার করতে কোন পানি বা ডিটারজেন্ট লাগে না।

কাপড়ে কোন ধরণের ঘামের দুর্গন্ধ থাকলে সেটা সহজেই দূর করে।

উল্লেখ্য, গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র সদরপ্তরে ওয়াশিং মেশিন ম্যানুফ্যাকচারিং প্ল্যান্টের দুটি সর্বাধুনিক প্রোডাকশন লাইন রয়েছে।

সেখানে ওয়ালটন ব্র্যান্ডের ফ্রন্ট লোড, টপ লোড অটোমেটিক ও সেমি অটোমেটিক টাইপের মোট ৩০ মডেলের ওয়াশিং মেশিন উৎপাদন করা হচ্ছে।

ক্রেতারা জিরো ইন্টারেস্টে ১২ মাসের কিস্তি সুবিধার পাশাপাশি ২৯টি ব্যাংকের ক্রেডিট কার্ড পেমেন্টর মাধ্যমে কিনতে পারছেন ওয়ালটনের ওয়াশিং মেশিন। রয়েছে ফ্রি ইনস্টলেশন সুবিধা।

তিন বছরের বিক্রয়োত্তর সুবিধার সঙ্গে থাকছে এক বছর পর্যন্ত হোম সার্ভিস। ইনভার্টার মোটরে ক্রেতারা উপভোগ করছেন সর্বোচ্চ ১২ বছরের ওয়ারেন্টি সুবিধা। আছে ৩ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter