কেন আমি গ্রেপ্তার হলাম, বুঝতে পেরেছি:শাহরুখপুত্র

কেন আমি গ্রেপ্তার হলাম, বুঝতে পেরেছিশাহরুখপুত্র

বিনোদনঃ
‘কেন আমাকে গ্রেপ্তার করা হয়েছে, তা বুঝতে পেরেছি।’ নিজের গ্রেপ্তারি পরোয়ানায় কলমে লিখে এটাই জানিয়েছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান।

তবে কেন গ্রেপ্তার করা হয়েছে, সেই বিষয়টি খুলে বললেননি ২৩ বছরের এই তরুণ।

রোববার ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে তাকে গ্রেপ্তার করে ভারতের মাদক নিয়ন্ত্রণ সংস্থা নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

এর আগে শনিবার বিলাসবহুল ক্রুজে পার্টি করার সময় মাদকসহ এনসিবি সদস্যদের হাতে আটক হন বলিউড সুপারস্টার শাহরুখপুত্র।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে আরিয়ানের সেই গ্রেপ্তারি পরোয়ানা; যেখানে আরিয়ান নিজের হাতে কলম দিয়ে লিখেছেন, ‘আমাকে কেন গ্রেপ্তার করা হয়েছে, তা আমি বুঝতে পেরেছি।

আর আমার পরিবারের সদস্যদের ফোন করে আমি সেই কথাই জানিয়েছি।’ কাগজটির নিচে আরিয়ানের স্বাক্ষরও রয়েছে। দ্য নিউ ইন্ডিয়ান সংবাদমাধ্যমে প্রকাশ পেয়েছে সেই ছবি।

জানা গেছে, শাহরুখের ছেলেকে নারকোটিকস ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস’ (এনডিপিএস) আইনের আওতায় গ্রেপ্তার করা হয়েছে।

আর গ্রেপ্তারি পরোয়ানায় লেখা রয়েছে, ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ এক লাখ ৩৩ হাজার রুপি জব্দ করা হয়েছে সেই প্রমোদতরী থেকে।

এদিকে মাদক মামলায় আরিয়ানকে একদিনের জন্য এনসিবি হেফাজতে পাঠিয়েছেন আদালত। তার বিরুদ্ধে মাদক সেবনের পাশাপাশি মাদক কেনা-বেচারও অভিযোগ উঠেছে।

রোববার আরিয়ানসহ তিন অভিযুক্তকে আদালতে হাজির করে পাঁচ অক্টোবর পর্যন্ত নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানায় এনসিবি। পরে আদালত শুনানি নিয়ে একদিনের জন্য হেফাজেত নেওয়ার নির্দেশ দেন।

রোববার আদালতে হাজির করা হয় আরিয়ান ছাড়া আরবাজ ও মুনমুন ধামেচাকে। প্রমাণ হিসেবে এ দিন আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাটের তথ্য আদালতে দাখিল করে এনসিবি। সেই তথ্য থেকেই জানা যায়, মাদকপাচারকারীদের সঙ্গে যোগাযোগ ছিল আরিয়ানের।

এদিকে ছেলের জন্য বিশিষ্ট আইনজীবী সতীশ মানশিণ্ডেকে নিয়োগ করেছেন শাহরুখ খান।

আরিয়ানের আইনজীবীর দাবি, এই পার্টিতে যাওয়ার টিকিটও ছিল না আরিয়ানের কাছে, তাকে আমন্ত্রণ জানানো হয়েছিল। এমনকি আরিয়ানের কাছে কোনো মাদকদ্রব্যও ছিল না। তাই তাকে গ্রেপ্তার করাই ভুল।

-ডিকে

Print Friendly, PDF & Email
FacebookTwitter