ব্যবসা-বাণিজ্যঃ
কোয়ালিটিফুল পণ্য সরবরাহ এবং মান নিশ্চিতে সর্বোচ্চ প্রতিশ্রুতি বজায় রেখে এরই মধ্যে দেশে সুনাম অর্জন করেছে ‘ঘরের বাজার’।

প্রতিষ্ঠানটির পণ্যতালিকায় এবার যুক্ত হলো উচ্চমান সম্মত এবং স্বাস্থ্যকর ‘ক্রিস্টাল হানি’। ক্রিস্টাল হানি সর্বোচ্চ গ্রেড এবং সুস্বাদু পণ্য হিসেবে বিশ্বজুড়ে সমাদৃত।

ঘরের বাজার বাংলাদেশে প্রথমবারের মতো অগ্রদূত হিসেবে নিয়ে এসেছে শতভাগ প্রাকৃতিক গুণাবলী ও মানসম্পন্ন এই ‘ক্রিস্টাল হানি’।

শনিবার (২০ জানুয়ারি) ঢাকার লা ভিঞ্চি হোটেলে অনুষ্ঠিত এক বিশেষ অনুষ্ঠানে ঘরের বাজারের সর্বশেষ সংযোজিত পণ্য ‘ক্রিস্টাল হানি’র উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রফেসর ড. মো. আহসানুল হক স্বপন, কীটতত্ত্ব বিভাগ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়, গাজীপুর; ডা. মো. আমজাদ হোসেন, সাবেক মহাপরিচালক, বাংলাদেশ সুগারক্রপ রিসার্চ ইনস্টিটিউট, পাবনা; ইঞ্জিনিয়ার নিলুফা হক, সাবেক পরিচালক বিএসটিআই ঢাকা; জগদীশ চন্দ্র সাহা, সাবেক মহাব্যবস্থাপক, বিসিক, শিল্প মন্ত্রণালয়; সায়েদ মোহাম্মদ মাইনুল আনোয়ার, আলওয়ান হানি মিউজিয়াম এন্ড রিসার্চ সেন্টার এবং মোহাম্মদ জাহাঙ্গীর আলম, নর্থ বেঙ্গল বি-কিপিং এসোসিয়েশন, সহ স্বনামধন্য ব্যক্তিবর্গ, গণমাধ্যমকর্মী, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সরকারি কর্মকর্তারা।

অনুষ্ঠানে রাসায়নিকমুক্ত এবং উচ্চ মানের খাদ্য পণ্য সরবরাহের ক্ষেত্রে ঘরের বাজারের সামগ্রিক কার্যক্রম তুলে ধরা হয়। ঘরের বাজার একটি ই-কমার্স প্ল্যাটফর্ম, যার প্রধান লক্ষ্য প্রতিটি ঘরে নিরাপদ খাবার পৌঁছে দেয়া।

অনলাইন কেনাকাটা গতিশীল করার ক্ষেত্রে ‘ঘরের বাজার’ এরই মধ্যে পরিচিতি পেয়েছে গ্রাহকের স্বাস্থ্যের প্রতি যত্নশীল, প্রাকৃতিক ও কোয়ালিটি পণ্য সরবরাহকারী প্রতিষ্ঠান হিসেবে।

প্রতিষ্ঠানটি দেশের মানুষকে সেরা রাসায়নিকমুক্ত পণ্য দেওয়ার দিতে প্রতিশ্রুতিবদ্ধ।

ঘরের বাজারের জনপ্রিয়তার পিছনের মুখ জামশেদ মজুমদার। তার সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোচিত হানি নাট ভিডিওর মাধ্যমে পরিচিতি পান।

আজকের অনুষ্ঠানটি ঘরের বাজারের জন্য আরেকটি উল্লেখযোগ্য মাইলফলক সৃষ্টি করেছে। গুণমান ও রাসায়নিক মুক্ত পণ্য সরবরাহের জন্য প্রতিষ্ঠানটির সুনামকে আরও দৃঢ় করেছে।

ঘরের বাজার সুখ্যাতি পেয়েছে গ্রাহকের কল্যাণে নিবেদিত প্রতিষ্ঠান হিসেবে। প্রতিষ্ঠানটি তার বিশেষ অনলাইন স্টোরের মাধ্যমে বিভিন্ন ধরনের জৈব শুকনো ফল, বাদাম, বীজ এবং খাঁটি মধু সরবরাহ করা নিয়ে কাজ করছে।

গুণগত মান নিশ্চিত করা, নিরাপত্তার স্বার্থে এবং ব্র্যান্ডভ্যালু বজায় রাখতে প্রতিটি পণ্য সতর্কতার সাথে বেছে নেওয়া হয়।
অনুষ্ঠানে ঘরের বাজারের প্রতিষ্ঠাতা জামশেদ মজুমদার বলেন, “আমাদের প্রতিদিনের খাবারে ব্যবহার করা চিনির পরিবর্তে ক্রিস্টাল হানি একটি স্বাস্থ্যকর ও নিরাপদ বিকল্প হিসেবে কাজ করতে পারে।

প্রতিদিনের খাবারে ক্রিস্টাল হানি যোগ করা শুধু স্বাদই বাড়াবে না বরং সুস্বাস্থ্যও নিশ্চিত করবে।”

ঘরের বাজারের অপর প্রতিষ্ঠাতা মো. নাজমুস সাকিব বলেন, “ আমাদের প্রতিষ্ঠানের লক্ষ্য গ্রাহক সন্তুষ্টিকে অগ্রাধিকার দিয়ে টেকসই এবং শীর্ষস্থানীয় পণ্য সরবরাহ করে বাজারে নেতৃত্ব দেওয়া।

ঘরের বাজার ধারাবাহিকভাবে ব্যতিক্রমী পণ্য ও সেবা প্রদানের মাধ্যমে দীর্ঘস্থায়ী সম্পর্ক গড়ে তোলার জন্য নিবেদিত।”

বিশ্বের যে কোনো দেশ থেকে ‘ক্রিস্টাল হানি’ অর্ডার করার জন্য ভিজিট করুন http://www.ghorerbazar.com, অথবা ভিজিট করুন তাদের ফেসবুক পেজ: https://www.facebook.com/Ghorerbazarbd.comm

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter