চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সর্ব কনিষ্ট প্রার্থী জয়

বিনোদনঃ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের সময় ঘনিয়ে এসেছে। আগামী ২৫ অক্টোবর অনুষ্ঠিত হবে দ্বিবার্ষিক এ নির্বাচন। এর চূড়ান্ত তালিকা প্রকাশ পেয়েছে সম্প্রতি।

তালিকায় অনেক সিনিয়র শিল্পীদেরই দেখা গেছে। জুনিয়র শিল্পীদের মধ্যে এবারের নির্বাচনে সর্বকনিষ্ঠ প্রার্থী চিত্রনায়ক জয় চৌধুরী।

মিশা সওদাগর এবং জায়েদ খান প্যানেল থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনি। নির্বাচন প্রসঙ্গে ‘হিটম্যান’ খ্যাত এই চিত্রনায়ক বলেন, ‘শিল্পী সমিতির নির্বাচনে ইতিহাসে সবচেয়ে কম বয়সী প্রার্থী আমি।

আমার মাত্র সাতটি সিনেমা মুক্তি পেয়েছে। চার-পাঁচটি সিনেমা হাতে রয়েছে। ছোট্ট এই চলচ্চিত্র ক্যারিয়ারে সবার এত ভালোবাসা পাচ্ছি, এটা সত্যি আমার জন্য সৌভাগ্যের।

অনেক প্রতিষ্ঠিত ও সিনিয়র শিল্পীর মধ্যে মিশা সওদাগর এবং জায়েদ খান তাদের প্যানেল থেকে আমাকে মনোনীত করায় তাদের কাছে আমি কৃতজ্ঞ। সেই কৃতজ্ঞতা আমার চলচ্চিত্র জগতের গুরু ডিপজল চাচ্চু ও সম্মানিত চিত্রনায়ক ফারুক আঙ্কেলের প্রতি। আমি অভিনয়ের পাশাপাশি শিল্পীদের সুখে-দুঃখে সব সময় পাশে থাকতে চাই।’

উল্লেখ্য, ডিপজলের প্রযোজনায় ‘এক জবান’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় যাত্রা শুরু হয় জয় চৌধুরীর। এরপর ‘ভালোবাসলে দোষ কি তাতে’, ‘আজব প্রেম’, ‘হিটম্যান’, ‘চিনি বিবি’, ‘ক্ষণিকের ভালোবাসা’ এবং সর্বশেষ ‘অন্তর জ্বালা’ সিনেমাগুলো মুক্তি পায়।

মুক্তির অপেক্ষায় রয়েছে ‘অবাস্তব ভালোবাসা’, ‘ভালোবাসি কত বোঝাব কেমনে’, ‘কাকতাডুয়া’ ও ‘আনন্দ অশ্রু’ সিনেমাগুলো।

-ডিকে

Print Friendly, PDF & Email
FacebookTwitter