জেঠা ঘুমন্ত ভাতিজির উপর পাশবিক ক্ষুধা মেটায়

বিনোদনঃ

মেয়েটির নাম মকশো । সে যখন খুব ছোট তখন তার বাবা মা মারা যায়। অনাথ মেয়েটির আশ্রয় জোটে তার জেঠা জেঠির সংসারে। তাদেরও একই বয়সী মেয়ে আছে। একদিন দুশ্চরিত্র জেঠা ঘুমন্ত ভাতিজির উপর চড়াও হয়ে পাশবিক ক্ষুধা মেটায়। এভাবে রোজ রোজ জেঠার লালসার উপকরণ হয়ে বড় হতে থাকলো মুকশো। তার জীবন মিজারেবল হয়ে উঠে। ঘটনার পরিপ্রেক্ষিতে তার বিয়ে হয় দ্বিগুণ বয়সী এক ব্যক্তির সাথে। স্বামী নামের হায়েনার হাত থেকেও নিস্তার পায়না মুকশো ওরফে মায়া। এভাবে অ্যাবিউজ হতে হতে মুকশো এক ভয়ংকর নারীতে রূপান্তরিত হয়। অপরাধের সাথে জড়িয়ে পড়ে মুকশো। স্বার্থের কারণে একসাথে তিনজন ব্যক্তির সাথে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে মায়া।

যারা মায়ার সাথে সম্পর্কে জড়িয়ে তাকে ধোঁকা দেবার চেষ্টা করেছে, তাদের সবাইকে মায়া নিখুঁত কায়দায় খুন করে। ঘৃণা ও প্রতিশোধে অন্ধ মায়া তার জেঠা জেঠির গায়ে আগুন লাগিয়ে তাদেরকে হত্যা করে। আগুন লাগানোর পর ফায়ার সার্ভিসে ফোন দিয়ে ঘরে অগ্নিকাণ্ডের খবর দেয়। হায়েনারূপী স্বামীকে হত্যা করে শারীরিক মেলামেশার পরপরই।
সামাজিকভাবে ভয়ংকর লেডি কিলার হিসেবে পরিচিতি পায়। তাকে গ্রেফতার করে পুলিশ কর্মকর্তা সাবিত্রী। কিন্তু মায়ার সাথে একান্তে কথা বলে তার পরিস্থিতি শুনে পুলিশ কর্মকর্তার মনে সমবেদনা জাগে। কয়েদি মুকশো ওরফে মায়াকে জেলখানা থেকে পালিয়ে যেতে সাহায্য করেন পুলিশ কর্মকর্তা সাবিত্রী। মায়ার চরিত্রে অভিনয় করেছেন বিদিতা বাগ। বিদিতার অভিনয়ের কারণে ছবিটি দেখতে ভালো লেগেছে।

-মিলি সুলতানা

Print Friendly, PDF & Email
FacebookTwitter