নওগাঁয় সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত

নওগাঁয় সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত

বুলবুল চৌধুরী, নওগাঁ থেকেঃ
নওগাঁয় শুক্রবার সকালে পৃথক পৃথক সড়ক দূর্ঘটনায় নারীসহ ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ৫ জন।

শুক্রবার ভোর সাড়ে পাঁচটার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কে মান্দা উপজেলার ফেরিঘাট এলাকায় পাথর বোঝাই ও খড় বোঝাই দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৫ জন আহত হয়।

অপরদিকে সকাল ৭টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কে সদর উপজেলার ডাক্তার মোড় এলাকায় ট্রাকের ধাক্কায় আরিফা বেগম (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলা থেকে খড় নিয়ে একটি ট্রাক রাজশাহী জেলার বাগমারা উপজেলার মচমইল বাজারে যাচ্ছিল। পথে নওগাঁ-রাজশাহী মহাসড়কে মান্দা উপজেলার ফেরিঘাট এলাকায় ভোর সাড়ে পাঁচটার দিকে জোনাকী হোটেলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ওই দু’জনের মৃত্যু হয়।

নিহতরা হলেন কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার আংগারিয়া গ্রামের শরৎ চন্দ্র বর্মণের পুত্র দীনেশ চন্দ্র বর্মণ (৩৮) ও একই গ্রামের দীনবন্ধু বর্মণের ছেলে দীনেশ বর্মণ (৩৬)।

এ ঘটনায় ট্রাকের চালক সহ আরও পাঁচজন আহত হয়েছেন। আহত ব্যক্তিদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজশাহী মেডিকেল কলেজ হাপসপাতালে নেয়া হয়। আহতরা হলেন, কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলা ছোটখাটামারি গ্রামের শিপন আলী (২৪), আংগারিয়া গ্রামের রফিকুল ইসলাম (৩৫), একই গ্রামের গৌরাঙ্গ চন্দ্র বর্মণ, নলেয়া গ্রামের বাচ্চু মিয়া (৩৫) ও রাজশাহীর বাগমারা উপজেলার খালগ্রামের আব্দুল জলিল (৪০)। ফায়ার সার্ভিস ইউনিটের সদস্যরা আহত পাঁচজনকে উদ্ধার করে প্রথমে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। পরে তাঁদের মধ্যে তিনজনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

মান্দা থানার অফিসার ইনচার্জ শাহিনুর রহমান জানান হতাহতদের মধ্যে ট্রাক চালক শিপন আলী ছাড়া অন্যরা পান ও খড় ব্যবসায়ী। তারা ভুরুঙ্গামারী থেকে আনা খড় বাগমারার মচমইল বাজারে বিক্রি করে সেখান থেকে পান কিনে আবার ভুরুঙ্গামারী ফিরে যাওয়ার কথা ছিল। দুর্ঘটনায় শিকার খড়বোঝাই ট্রাকটি উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

অপরদিকে নওগাঁ সদর থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন বলেন, সকাল ৭টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কে উপজেলার ডাক্তারের মোড় এলাকায় আরিফা বেগম নামে এক নারী বাস ধরার জন্য দাঁড়িয়ে ছিলেন। এ সময় নওগাঁগামী বালুবোঝাই একটি ট্রাকের চাপায় ঘটনাস্থলেই ওই নারীর মৃত্যু হয়। নিহত ওই নারী সদর উপজেলার বাচাড়ীগ্রাম এলাকার শামসুল হকের স্ত্রী।

-শি

Print Friendly, PDF & Email
FacebookTwitter