রেলওয়ের দূর্নীতি রুখতে রাজশাহীতেও রনি

রেলওয়ের দূর্নীতি রুখতে রাজশাহীতে রনি

জাতীয় সম্পদঃ
বাংলাদেশ রেলওয়ের নানান দূর্নীতি ও অনিয়ম রুখতে এবং জনগণকে সচেতন করতে রাজশাহী রেলওয়ে স্টেশনে গণসংযোগ করেছেন ঢাবি ছাত্র মহিউদ্দিন রনি।

শুক্রবার (২৯ জুলাই) বিকেলে রাজশাহী রেলওয়ে স্টেশনের প্ল্যাটফর্মে তিনি এই কর্মসূচি পালন করেন। এ সময় তাকে সহযোগিতা করেন পশ্চিমাঞ্চল রেল কর্তৃপক্ষ।

বিকেল তিনটার পর মহিউদ্দিন রনি তার সহযোগীদের নিয়ে রাজশাহী স্টেশনের প্লাটফর্মে যাত্রীদের মাঝে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের দেয়া লিফলেট বিতরণ করেন।

এ সময় তিনি ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ফরম সম্পর্কে নাগরিকদের সচেতন করেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন পশ্চিমাঞ্চল রেলের জিএম অসীম কুমার তালুকদার।

পশ্চিমাঞ্চল রেলের জিএম জানান, মহিউদ্দিন রনির যে ছয় দফা দাবি তার সাথে পশ্চিমাঞ্চল রেল একমত। পশ্চিমাঞ্চল রেলের জিএম এর নামে একটি ফেসবুক পেজ খোলা আছে সেখানে যে কেউ তথ্যপ্রমাণ সহ অভিযোগ করলে পশ্চিমাঞ্চল রেল তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করে।

মহিউদ্দিন রনি জানান, রেলের অনিয়ম ও দুর্নীতি নিয়ে জনসচেতনতা কর্মসূচিকে কেন্দ্র করে তিনি ঢাকায় রেল কর্তৃপক্ষের নানা প্রতিবন্ধকতার শিকার হলেও রাজশাহী রেলওয়ে স্টেশনে পশ্চিমাঞ্চলের রেল কর্তৃপক্ষের সহযোগিতা পেয়েছেন।

কর্মসূচি শেষে তিনি তার সহযোগীদের নিয়ে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া পদ্মা ট্রেনে করে রাজশাহী ত্যাগ করেন।

-টিপু

Print Friendly, PDF & Email
FacebookTwitter