তারেকের রায়ের প্রতিবাদে ঢাকা মহানগর বিএনপির বিক্ষোভ

অনলাইন ডেস্কঃ

অদ্য ১১/১০/২০১৮ ইং তারিখে বি.এন.পির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলার রায়ের প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর বিএনপির একটি বিক্ষোভ মিছিল তেজগাঁও সাতরাস্তায় অনুষ্ঠিত হয়। মিছিলে নেতৃত্বদেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সাধারন সম্পাদক আহসান উল্লাহ হাসান।

উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম সম্পাদক তহিরুল ইসলাম তুহিন, ঢাকা মহানগর উত্তর বিএনপির দপ্তর সম্পাদক এ.বি.এম. এ. রাজ্জাক, পল্লবী থানার বিএনপি সভাপতি কমিশনার সাজ্জাদ হোসেন, দারুস সালাম থানার সভাপতি- হাজী আঃ রহমান, তুরাগ থানা বিএনপির সভাপতি মোঃ আমান উল্লাহ মেম্বার, সাধারন সম্পাদক হারুনুর রশিদ খোকা, রূপনগর থানার সভাপতি আব্দুল আউয়াল, মোহাম্মদপুর থানা বিএনপির সাধারন সম্পাদক মোঃ এনায়েতুল হাফিজ, মিরপুর থানার সাধারন সম্পাদক হাজী ওয়াজেদ উদ্দিন। রূপনগর থানা বিএনপির সাধারন সম্পাদক ইঞ্জি. মজিবুল হক, এস.এম রফিকুল ইসলাম, আঃ সালাম, কাজী মজিবুর রহমান, মোঃ তোফায়েল আহমেদ, কাজী বাবু সহ অসংখ্য নেতাকর্মী পুলিশি ভয়ভীতি উপেক্ষা করে মিছিলে অংশ গ্রহন করেন। মিছিলটি সাতরাস্তা মোড় হইতে বিজিপ্রেস পর্যন্ত যেয়ে শেষ হয়।

মোহাম্মদপুর থানা বিএনপির একটি মিছিল মোহাম্মদপুর টাউন হলের সামনে থেকে শুরু করে মোহাম্মদপুর বাসষ্ট্যান্ড এ গিয়ে শেষ হয়। মিছিলে উপস্থিত ছিলেন মোহাম্মদপুর থানা বিএনপির সাধারন সম্পাদক এনায়েতুল হাফিজ। সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান ইসহাক, দেলোয়ার হোসেন মামুন, আনোয়ার হোসেন মাসুদ, আলী কাউছার পিন্টু, কামাল হোসেন, শাওন আহাম্মেদ স্বপন, আফজাল হোসেন স্বপন সহ আরো অনেকে।

উত্তরা পশ্চিম থানা বিএনপির একটি মিছিল থানার সাধারন সম্পাদক মোঃ আফাজ উদ্দিনের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। মিছিলে থানার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মিরপুর, শাহ আলী ও দারুস সালাম থানা বি.এন.পির একটি মিছিল জনাব এস.এ সিদ্দিক সাজু সাহেবের নেতৃত্বে একটি মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলে উপস্থিত ছিলেন কে.এম স্বাম্মী, ইঞ্জি. এম.এ সামাদ, সোলায়মান দেওয়ান, রিপন আহাম্মেদ, অনিক ইসলামসহ বিএনপি ও সকল অংগ সংগঠনের সদস্য।

-আরবি

Print Friendly, PDF & Email
FacebookTwitter