ইয়াবা কিনতে নৃশংসভাবে ছুরিকাঘাত করতো বুয়া নীপা

ইয়াবা কিনতে নৃশংসভাবে ছুরিকাঘাত করতো বুয়া নীপা

আইন আদালতঃ
মরণ নেশা ইয়াবা কিনতে টাকার প্রযোজনে ছিনতাই করতেন গৃহকর্মী রূপালী আক্তার নীপা (২০)। গৃহকর্তার বাড়ি থেকে নানা অজুহাত দেখিয়ে বেরিয়ে ছিনতাই এবং ইয়াবা সেবন করে আবার ফিরে যেতেন তিনি।

তবে বেপরোয়া এই গৃহকর্মীসহ আরো দু’জন পুলিশের কাছে ধরা পড়েছে।

অভিযুক্ত নীপা গত দুইদিনে চারটি ছিনতাইয়ের ঘটনা ঘটিয়ে দু’জনকে নৃশংসভাবে ছুরিকাঘাত করেন। ছিনতাই করা মোবাইল চট্টগ্রাম নগরীর স্টেশন রোডে বিক্রি করতে এসে ১৭ নভেম্বর, মঙ্গলবার রাতে নীপা ও তার এক সহযোগী যুবক গ্রেপ্তার হন।

এ সময় ছিনতাই করা মোবাইলের ক্রেতাকেও গ্রেপ্তার করা হয়। নগর পুলিশের সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা এই তথ্য জানিয়েছেন।

নীপার সঙ্গে গ্রেপ্তার হওয়া অন্য দু’জন হলেন- রাকিবুল হাসান রাকিব (২৫) ও মো.আলাউদ্দিন (৫০)।

অভিযুক্ত নীপা জানান, নীপা দীর্ঘদিন নগরীর বগার বিল এলাকায় থাকতেন। রাকিবও ওই এলাকায় থাকতো। তারা পূর্বপরিচিত। নীপা একবছর আগে আরেক ছিনতাইকারী শাহ আলমকে বিয়ে করেন। তবে বিয়ের পর থেকে শাহ আলম জেলেই আছেন। আর নীপা নগরীর দিদার মার্কেট এলাকার ফারুক টাওয়ারের একটি বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করেন।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, ১৬ নভেম্বর, সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নগরীর রহমতগঞ্জ এলাকায় গণপূর্ত অধিদপ্তরের কার্যালয়ের সামনে অরবিন্দু দত্ত (৩৪) নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাত করে মোবাইল ছিনতাই করে নীপা ও রাকিব। এর আগে নগরীর জামালখান এলাকায় একজনের কাছ থেকে মোবাইল ছিনতাই করে। পরদিন মঙ্গলবার সন্ধ্যায় নগরীর চকবাজার এলাকায় একজনের কাছ থেকে মোবাইল ছিনতাই করে। এরপর রাত ৮টার দিকে চকবাজার থানার সার্সন রোডের মুখে রাজু আহাম্মদ নামে একজনকে ছুরিকাঘাত করে মোবাইল ছিনতাই করে তারা।

তিনি আরো জানান, অরবিন্দু দত্তকে ছুরিকাঘাতের দৃশ্য সিসি ক্যামেরা থেকে সংগ্রহ করা হয়। তাদের সন্ধান করলে জানা যায়, স্টেশন রোডে গত সোমবার রাতে দুইবার এক ছেলে ও এক মেয়ে গিয়ে ‍দু’টি মোবাইল সেট একজন খুচরা বিক্রেতার কাছে বিক্রি করেছে। সেই তথ্যের ভিত্তিতে প্রথমে মোবাইলের ক্রেতা আলাউদ্দিনকে গ্রেপ্তার করা হয়। পরে নীপা ও রাকিবকে ধরার জন্য কৌশল অবলম্বন করা হয়।

গতকাল মঙ্গলবার রাতে তারা আবারো মোবাইল বিক্রির জন্য গেলে তাদের আটক করা হয়। এরপর জিজ্ঞাসাবাদে তাদের পরিচয় জানায় এবং তারা সবকিছু স্বীকার করে বলেও জানিয়েছেন ওসি মহসীন।

-রা

Print Friendly, PDF & Email
FacebookTwitter