জিরো ডাউন পেমেন্টে ভলভো দিচ্ছে আইপিডিসি

অর্থনীতিঃ
১৯৮১ সালে প্রতিষ্ঠিত বাংলাদেশের বেসরকারি খাতের প্রথম আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড ও বিশ্ব বিখ্যাত অটোমোবাইল কোম্পানি ভলভো’র সাথে যৌথভাবে একটি আকর্ষণীয় অটো লোন অফার নিয়ে এসেছে।

এ উপলক্ষে সম্প্রতি আইপিডিসি’র অফিস প্রাঙ্গণে দিনব্যাপী ভলভো’র এক্সসি ৬০ এসইউভি গাড়ি প্রদর্শনীর আয়োজন করা হয়।

এই অফারে গ্রাহকরা প্রদর্শিত ভলভো’র এক্সসি ৬০ এসইউভি গাড়ি কিনলে পাবেন জিরো ডাউন পেমেন্টসহ মাত্র ১২.৫% স্পেশাল ইন্টারেস্ট রেট এবং লোন প্রসেসিংয়ে ৫০% ডিসকাউন্ট।

মাত্র একদিনেই এই লোন স্যাঙ্কশন হবে। এই অফারে ১০০% পর্যন্ত ঋণ নেওয়া যাবে। এছাড়াও থাকছে ৩ বছরের ফ্রি সার্ভিস প্যাকেজ, ইউরোকারস লিমিটেড থেকে গাড়ি সার্ভিসিং করালে সার্ভিসিং এর সময় একটি রিপ্লেসমেন্ট গাড়ি, বছরজুড়ে নিবেদিত অ্যাকাউন্ট ম্যানেজার এবং ঢাকা শহরের মধ্যে ফ্রি হোম সার্ভিস ও রোডসাইড অ্যাসিস্ট্যান্স সুবিধা।

অফার উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম; আনোয়ার গ্রুপ-এর ম্যানেজিং ডিরেক্টর হোসেইন খালেদ; আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর ডিএমডি অ্যান্ড হেড অব রিটেইল বিজনেস মো. কায়সার হামিদ; হেড অব ডিস্ট্রিবিউশন সাভরিনা আরিফিন; হেড অব কর্পোরেট কমিউনিকেশন মাহজাবীন ফেরদৌস এবং আনোয়ার গ্রুপ-এর অটোমোবাইলস-এর ডিরেক্টর অব অপারেশন্স ইউসুফ আমানসহ অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তারা।

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম বলেন, “এই অফারের মাধ্যমে আপনি যে শুধু বিলাসবহুল ভলভো এসইউভি’র মালিক হচ্ছেন তাই নয়, সাথে পাচ্ছেন বিলাসবহুল কাস্টোমার সার্ভিস।

অফারটি নিতে আপনাকে এক ডিপার্টমেন্ট থেকে অন্য ডিপার্টমেন্ট যাওয়া ভোগান্তি পেতে হবে না, বরং ঋণ সংক্রান্ত সব কাজ দেখাশোনার জন্য একজন অ্যাকাউন্ট ম্যানেজার সার্বক্ষণিক নিবেদিত থাকবে। আমাদের গ্রাহকদের স্বপ্ন বাস্তবায়নের জন্যই এই অফার”।
-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter