নওগাঁ-২ এর সাংসদ শহীদুজ্জামান করোনামুক্ত

নওগাঁ-২ এর সাংসদ শহীদুজ্জামান করোনামুক্ত

ডেস্ক রিপোর্টঃ
নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনের সাংসদ, সাবেক হুইপ শহীদুজ্জামান সরকার নভেল করোনাভাইরাসের সংক্রমণ থেকে মুক্ত হয়েছেন।

গত ১৫ মে, শুক্রবার দ্বিতীয়বার তার নমুনা পরীক্ষায় নেগেটিভ ফলাফল আসে বলে গতকাল ১৬ মে, শনিবার তার পাবিবারিক সূত্রের বরাতে জানা যায়।

মে মাসের ১ তারিখে দেশের প্রথম সংসদ সদস্য হিসেবে তার শরীরে প্রাণগাতী এ ভাইরাসের উপস্থিতি শনাক্ত হওয়ার পর থেকে তিনি ঢাকার সংসদ ভবন এলাকার ন্যাম ভবনের ফ্ল্যাটে অবস্থান করছেন। সেখানেই চিকিৎসকের পরামর্শ মেনে সুস্থ হয়ে উঠেছেন। এ ভাইরাসে আক্রান্ত হওয়ার পর তার শরীরে জটিল কোনো উপসর্গ দেখা দেয়নি বলে জানা গেছে।

এদিকে সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) নমুনা পরীক্ষার ফলাফলের ছবি দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তার সুস্থতার সংবাদটি নিশ্চিত করেছেন তার ব্যক্তিগত সহকারী রানা মাহমুদ।

তিনি লিখেন, ‘পরপর দ্বিতীয় টেস্টে সাংসদ শহীদুজ্জামান সরকারের শরীরে করোনা নেগেটিভ এসেছে। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন এবং তিনি তার ঢাকার বাসাতেই অবস্থান করছেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তাকে আরও ১৪ দিন সঙ্গনিরোধ (কোয়ারেন্টিন) অবস্থায় থাকতে হবে।’

সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর তার সংস্পর্শে যাওয়া পরিবারের সদস্য ছাড়াও নওগাঁর জেলা প্রশাসক, পুলিশ সুপার, সিভিল সার্জনসহ বেশ কয়েকজন সরকারি কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগ নেতা–কর্মীদের নমুনাও পরীক্ষা করা হয়। তবে তাদের সকলের ফলাফলই নেগেটিভ আসে।

ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার আগের সংসদে হুইপের দায়িত্বে ছিলেন। বর্তমানে একটি সংসদীয় কমিটির সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন তিনি।

-ডিকে

Print Friendly, PDF & Email
FacebookTwitter