ফারুকীর চলচ্চিত্রে এ আর রহমান

ফারুকীর চলচ্চিত্রে এ আর রহমান

বিনোদন ডেস্ক:

মোস্তফা সরওয়ার ফারুকীর নো ল্যান্ডস ম্যান’ ছবিতে  সহ-প্রযোজক ও সুরকার হিসেবে যুক্ত হয়েছেন অস্কারজয়ী ভারতীয়  সংগীত পরিচালক এ আর রহমান। বৃহস্প্রতিবার  বিষয়টি দেশের গণমাধ্যমকে জানান ফারুকী।

অন্যদিকে চলচ্চিত্র বিষয়ক ম্যাগাজিন ভ্যারাইটি ডটকমকে দেয়া এক সাক্ষাৎকারে বিষয়টি নিশ্চিত করেছেন এ আর রহমান।

ওই সাক্ষাৎকারে রহমান বলেন,সময় সবর্দায় নতুন পৃথিবীর জন্ম দেয়। নতুন পৃথিবীতে নানা ধরনের চ্যালেঞ্জের সঙ্গে নতুন নতুন নতুন গল্পও উঠে আসে। নো ল্যান্ডস ম্যান তেমনই একটি গল্প।

ফারুকী ফেসবুকে একটি পোস্ট দিয়ে লিখেছেন, ‘এ যাত্রায় আপনাকে পাশে পেয়ে সম্মানিত, রহমান ভাই! চলচ্চিত্রটির প্রতি আপনার ভালোবাসা দেখানোর জন্য ধন্যবাদ । আমরা সবাই জানি আপনার জাদু এই ছবিতে সংস্পর্শ পেতে যাচ্ছে! কিন্তু সবকিছুর উপরে, আপনাকে ব্যক্তিগতভাবে জানা, আপনার সাথে ধারণা শেয়ার করা, এবং সেই সব কথোপকথন এটি একটি উপহার আমার জন্য!

তিনি আরও বলেন, আমি সারা বিশ্বের সব সুন্দর মানুষদের কথা ভাবি যারা শুরু থেকেই এই আমাদের এই কাজ সমর্থন করে আসছেন! আমি সবাইকে মেনশন করতে চেয়েছিলাম কিন্তু তালিকা অনেক বড় হবে! চলচ্চিত্রটি দর্শকদের কাছে পৌঁছানো পর্যন্ত আমাদের আপনার ক্রমাগত সমর্থন প্রয়োজন! আপনাদের সবার জন্য ভালোবাসা।

চলচ্চিত্রটিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন বলিউডের অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। বাংলাদেশের অভিনয়শিল্পীদের মধ্যে আছেন তাহসান খান; গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন অস্ট্রেলিয়ান অভিনেত্রী মিশেল মেগান। যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক ও অস্ট্রেলিয়ার সিডনিতে চলচ্চিত্রের আশিভাগেরও বেশি দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে।

দু’বেলা খাবারও জুটছেনা সেই রানু মন্ডলের

নওয়াজউদ্দিন ছাড়াও ছবিটি প্রযোজনায় যুক্ত আছেন বাংলাদেশের স্কয়ার গ্রুপের অঞ্জন চৌধুরী, আমেরিকান প্রযোজক শ্রীহরি শাথে, নুসরাত ইমরোজ তিশা ও মোস্তফা সরয়ার ফারুকী।

-এফকে

Print Friendly, PDF & Email
FacebookTwitter