রোগীদের ফ্রি কনসাল্টেশন সুবিধা দিবে মেডিফ্লাই

রোগীদের ফ্রি কনসাল্টেশন সুবিধা দিবে মেডিফ্লাই

স্বাস্থ্যঃ
রোগীদের বিশ্বমানের সেবা-পরামর্শ নিশ্চিতে ফ্রি কনসাল্টেশন সুবিধা প্রদান করবে মেডিফ্লাই। এই উদ্যোগের অংশ হিসেবে ঢাকায় আসছেন থাইল্যান্ডের বামরুনগ্রাড ইন্টারন্যাশনাল হসপিটালের দুজন চিকিৎসক।

আগামী ১৯ নভেম্বর, ২০২২ তারিখ, শনিবার সকাল ১০:০০টা থেকে সন্ধ্যা ৬:৩০ টা পর্যন্ত গুলশানে অবস্থিত মেডিফ্লাই-এর প্রধান কার্যালয়ে রোগীরা ফেইস-টু-ফেইস ফ্রি কনসাল্টেশন সুবিধা নিতে পারবেন।

থাইল্যান্ডের অ্যাওয়ার্ড বিজয়ী হাসপাতাল বামরুনগ্রাড ইন্টারন্যাশনাল হসপিটাল-এর স্তন-ক্যান্সার সার্জারি বিশেষজ্ঞ পিয়াওয়ান কেনসাকো এবং মেডিসিন কার্ডিওলজি (হার্ট) বিশেষজ্ঞ পিয়াচাট পিপাতপংসপোন সরাসরি রোগীদের স্বাস্থ্যসেবা দিবেন।

উভয় চিকিৎসকই আন্তর্জাতিকভাবে প্রত্যয়িত। অ্যাপয়েন্টমেন্টের জন্য যোগাযোগ করুন +৮৮ ০১৩ ২২৮৯ ৪৯৬৯ নম্বরে অথবা রেজিস্ট্রেশন করুন https://forms.gle/d48ULnERCLmagiFZA লিংক থেকে।

মেডিফ্লাই বাংলাদেশ-ভিত্তিক মেডিকেল ট্যুরিজম সুবিধাপ্রদানকারী সংস্থা। বিদেশে চিকিৎসা প্রত্যাশীদের ডক্টর অ্যাপয়েন্টমেন্ট থেকে শুরু করে এয়ার-টিকিট ও হোটেল বুকিং পর্যন্ত যাবতীয় প্রক্রিয়া সম্পন্ন করতে সংস্থাটি সাহায্য করে।

মেডিফ্লাই একটি স্বায়ত্তশাসিত সংস্থা, যারা থাইল্যান্ডের অ্যাওয়ার্ড বিজয়ী হাসপাতাল বামরুনগ্রাড ইন্টারন্যাশনাল হসপিটালের সাথে সরাসরি কাজ করে।

বিদেশে চিকিৎসা প্রত্যাশীদের ঝামেলামুক্ত ভ্রমণ নিশ্চিত করাই সংস্থাটির মূল লক্ষ্য।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter