স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালার ওপর হামলা

স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালার ওপর হামলা

সারাদেশঃ
চুয়াডাঙ্গা সদর উপজেলার বসুভান্ডারদহ এলাকার স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালার প্রচারণায় বাধা দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

এ সময় প্রার্থীর গাড়িবহর গতিরোধ করে তাকে লাঞ্ছিত করা হয় বলেও অভিযোগ করা হয়েছে। শনিবার (২৩ ডিসেম্বর) রাত ৮টার দিকে এমন ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা গেছে, এদিন সদর উপজেলার বিভিন্ন এলাকায় প্রচারণা চালান দিলীপ। প্রচারণা শেষে ঈগল প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন করতে যাচ্ছিলেন তিনি। সঙ্গে ছিল তার নেতাকর্মী ও গাড়িবহর।

কিন্তু নির্বাচনী অফিসে পৌঁছানোর আগেই তার গাড়িবহরের গতিরোধ করা হয়। গাড়ি আটকে অকথ্য ভাষায় গালাগালি করে নৌকার সমর্থকরা।

পরে প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালা গাড়ি থেকে নামলে তাকেও লাঞ্ছিত করা হয়।

পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে সেখানে পৌঁছায় সদর থানার একাধিক টিম।

পরে ঘটনাস্থলে যান জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার ড. কিসিঞ্জার চাকমা, পুলিশ সুপার আর এম ফয়জুর রহমানসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা।

সেখান থেকে কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলী হাসানুজ্জামান মানিকসহ ৪ জনকে আটক করে থানা পুলিশ ।

অন্যারা হলেন, ভান্ডারদহ গ্রামের ফারুক হোসেন, সুমন আলী ও শংকরচন্দ্র ইউনিয়নের যুগিরহুদা গ্রামের হাফিজুর রহমানকেও নেয়া হয় পুলিশ হেফাজতে।

ঈগল প্রতীকের প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালা অভিযোগ করে বলেন, প্রায় ৩০ মিনিট তার গাড়িবহর আটকে নাম ধরে নানা ধরনের অশালীন স্লোগান দেয়া হচ্ছিল।

এরপরে গাড়ি থেকে নামলে নৌকার প্রার্থীরা তাকে মারতে আসে বলেও অভিযোগ করেন তিনি। বলেন, হামলা চালানো হয়েছে আমার কর্মীদের ওপর। পরে পুলিশকে খবর দেই। তারা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

এ ব্যাপারে চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) নাজিম উদ্দীন আল আজাদ জানান, ঘটনার খবর পেয়ে পুলিশের একাধিক দল সেখানে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।

অভিযোগ দায়েরের প্রক্রিয়া চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter