হানি অ্যান্ড নাটস: স্বাস্থ্যকর জীবনের জন্য পুষ্টির সংমিশ্রণ

স্বাস্থ্যকর জীবনের জন্য পুষ্টির সংমিশ্রণ

স্বাস্থ্যঃ
সুস্বাস্থ্যকর মধু ও উন্নত মানের বাছাইকৃত পুষ্টি সমৃদ্ধি বাদামের সংমিশ্রণে তৈরি করা হয় ‘হানি অ্যান্ড নাটস’।

এই শক্তিশালী মিশ্রণের প্রসঙ্গ উঠলেই মনে পড়বে ’ঘরের বাজার’ এর হানি-নাটের আলোচিত ভিডিওটি, যেটি গত বছর জামসেদ মজুমদারের বিক্রয়শৈলীর জন্য ব্যাপক আলোচিত হয়েছিল।

স্বাস্থ্য, স্থায়িত্ব এবং গ্রাহক সন্তুষ্টির প্রতি গভীর উত্সর্গের সাথে ঘরের বাজারের নেতৃত্ব দিচ্ছেন এর প্রতিষ্ঠাতা মো. নাজমুস সাকিব এবং জামসেদ মজুমদার।

ঘরের বাজার-এর হানি নাটস হলো মধু ও বাদাম, আখরোট, কাজু, চিনাবাদাম, কুমড়ার বীজ, পেস্তা, খেজুর, এপ্রিকটস এবং শুকনো ডুমুরের একটি সুস্বাদু মিশ্রণ।

সু-স্বাদের পাশাপাশি অনন্য মিশ্রণটি পুষ্টির একটি পাওয়ার হাউসও, যা দেয় প্রচুর স্বাস্থ্য সুবিধা।

প্রতিদিন এক মুঠো ড্রাই ফ্রুট খাওয়া শুধুমাত্র একটি ভালো অভ্যাসই নয়; এটি আমাদের পিতামাতা এবং পুষ্টিবিশেষজ্ঞ উভয়ের কাছ থেকেই পাওয়া সুপারিশও।

ঘরের বাজারের হানি-নাট শুধু একটি সুস্বাদু খাবার নয়; এটি আমাদের শরীরকে ফিট রাখতে এবং শক্তি জোগাতে একটি আদর্শ স্ন্যাকস।

বাদাম, আখরোট, কাজু এবং আরও অনেক কিছু থেকে পাওয়া প্রোটিন, প্রয়োজনীয় তেল এবং খনিজ পদার্থে পরিপূর্ণ একটি খাবার, যা সুস্বাস্থ্যের জন্য প্রয়োজনীয় পুষ্টি সরবরাহ করে।

মধু এবং শুকনো ফলের সংমিশ্রণ স্বাদে অনন্য। এই শক্তিশালী মিশ্রণটি শরীরে এনার্জি দেয়, পাশাপাশি ইমিউন সিস্টেম বাড়ায়। মধু প্রোটিন, খনিজ, গুড ফ্যাট ও অ্যান্টি অক্সিডেন্ট যোগান দেয়।

এর রয়েছে অংসখ্য স্বাস্থ্যগত উপকারিতা, যেমন;
১. ইমিউনিটি বাড়ায়: মিশ্রণটি জিঙ্ক, আয়রন এবং ভিটামিন-বি এর মতো প্রয়োজনীয় পরিপূরক প্রদান করে আমাদের ইমিউনিটি বাড়ায় বা প্রতিরোধ ব্যবস্থাকে সাহায্য করে।

২. মস্তিষ্কের স্বাস্থ্য বৃদ্ধি করে: বাদাম সবসময়ই মস্তিষ্ক-বর্ধক বৈশিষ্ট্যের জন্য পরিচিত। এটি যখন মধুর সাথে মেশানো হয়, তখন স্মৃতিশক্তি, মেধা এবং অনুভূতিশক্তি বাড়াতে সাহায্য করে।

৩. হার্টের স্বাস্থ্য ঠিক রাখে: ম্যাগনেসিয়াম, পটাসিয়াম এবং ফাইবার একত্রিত হয়ে মিশ্রণটি বাদাম ও আখরোট থেকে খারাপ কোলেস্টেরল কমাতে সাহায্য করে।

৪. ত্বকের উন্নতি করে: নিয়মিত হানি-নাট খেলে ত্বক (স্ক্রিন) স্বাস্থ্যকর হয়। সরাসরি দাগের উপর মধুর প্রয়োগ বিস্ময়কর কাজ করতে পারে। বাদামে থাকা ভিটামিন-ই দেয় কোমল এবং স্বাস্থ্যকর ত্বক।

৫. ওজন নিয়ন্ত্রণে সহায়তা করে: মধু এবং শুকনো ফল স্বাস্থ্যকর চর্বি সমৃদ্ধ। এটি ওজন নিয়ন্ত্রণে সহায়তা করে। যারা স্বাস্থ্যসম্মতভাবে ওজন বাড়াতে চান এক মুঠো মধু-বাদাম তাদের সারাদিন শক্তি জোগাবে।

৬. স্মৃতিশক্তি বাড়ায়: আমাদের ব্যস্ত জীবনে, হানি-নাট হতে পারে আপনার নিয়মিত খাদ্যতালিকার একটি অংশ। এটি স্মৃতিশক্তি বাড়াতে এবং ঘুমাতে সহায়তা করে। শোয়ার আগে শুকনো ফল সহ এক গ্লাস দুধ একটি স্বাস্থ্যকর অভ্যাস।

ঘরের বাজার’এর হানি-নাট সাধারণ স্ন্যাকসের স্বাদকে ছাড়িয়ে যায়। এটি আপনাকে দেবে একটি উপভোগ্য এবং স্বাস্থ্যকর জীবনধারা।

প্রতিটি ৮০০ গ্রামের জার শুধুমাত্র আপনাকে স্বাদই দেবে না বরং আপনার শরীরকে দেবে প্রাকৃতিক সুরক্ষাও। আপনার প্রতিদিনের রুটিনে রাখুন ঘরের বাজারের হানি-নাট, প্রতিটি কামড়ে আপনি পাবেন চমৎকার স্বাদ এবং সুস্থতার একটি আনন্দদায়ক সংমিশ্রণ।

হানি নাটস এবং অন্যানো সামগ্রী সহজেই পাওয়া যাচ্ছে তাদের ওয়েবসাইট http://www.ghorerbazar.com আর ফেইসবুক পেজে http://www.facebook.com/http://Ghorerbazarbd.comm

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter