এই হামলা গণতন্ত্রকামী জনগনের উপর হামলার সামিল: রওশান এরশাদ

এই হামলা গণতন্ত্রকামী জনগনের উপর হামলার সামিল রওশান এরশাদ

রাজনীতিঃ

বরিশাল সিটি করর্পোরেশন নির্বাচনে হাত পাখার মেয়র প্রার্থী সৈয়দ ফয়জুল করিমের ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জাতীয় পার্টির প্রধান পৃষ্টপোষক ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি।

আজ এক বিবৃতিতে বেগম রওশন এরশাদ বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থী মুফতী সৈয়দ ফয়জুল করিমের ওপর হামলা গণতান্ত্রিক ধারাকে ব্যহত করবে। এই হামলা গনতন্ত্র ও গণতন্ত্রকামী জনগনের উপর হামলার সামিল।

বেগম রওশন এরশাদ বিবৃতিতে আরও বলেন, যে সকল দুস্কৃতিকারীরা সৈয়দ ফয়জুল করিমের ওপর হামলা চালিয়েছে তাদের অতি দ্রুত খুঁজে বের করে,- সুষ্ঠ তদন্তের মাধ্যমে অবিলম্বে তাঁদের বিচার করতে হবে।

বিরোধী দলীয় নেতা আরও বলেন, যে মুহুর্তে সকল দলের, সকল মতের ও জনগনের দাবী উঠেছে স্থানীয় ও জাতীয় নির্বাচন যেন সুষ্ঠ, অবাধ ও নিরপেক্ষ হয়। সেই মুহুর্তে এই হামলা সুষ্ঠ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করবে।

গতকাল বরিশাল সিটি করর্পোরেশন নির্বাচন চলাকালীন দুপুর ১২ টায় তাঁর ওপর হামলা করার পর তিনি আহত হন। যা দুঃখজনক এবং অপ্রত্যাশিত। ২২ নং ওয়ার্ডে হাতপাখার ভোটারদের ঢুকতে দেওয়া হয়নি। প্রার্থী পুলিশ কমিশনার ও রির্টানীং অফিসারের কাছে লিখিত অভিযোগ করেন।

বিরোধী দলীয় নেতা আশা করেন, অবিলম্বে সরকার এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন। এবং রাজনীতিতে সকল দলের নেতা ও কর্মীদের ধৈর্য ধারন ও সহনশীল হওয়ারও আহবান জানিয়েছেন তিনি।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter